শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


খিলক্ষেতে বাসে অজ্ঞান পার্টির খপ্পরে র‍্যাব সদস্য

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:১৭ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৯

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর খিলক্ষেতের কুড়িল বিশ্বরোডে বাসের ভিতর অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন মো. সোহাগ মিয়া (২৭) নামে এক র‍্যাব সদস্য। তিনি বর্তমানে র‍্যাব-১ এ কর্মরত আছেন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত পৌনে ১টার দিকে তাকে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মেডিসিন ভবনের ৬০১ নং ওয়ার্ডে ভর্তি করেন।

তার সহকর্মী র‍্যাব সদস্য শামসু জানান, গতরাতে ছুটি শেষে গাজীপুরের একটি বাসে করে ক্যাম্পে ফিরছিলেন সোহাগ মিয়া। এসময় প্রতারক চক্র সুকৌশলে টিস্যু পেপারের মধ্যে নেশা জাতীয় কোনোকিছু দিয়ে তাকে অসুস্থ করে তার কাছে থাকা মোবাইল ও নগদ টাকা নিয়ে কেটে পড়ে।

তিনি জানান, পরে সে নিজেই কিছুটা সুস্থ হয়ে আমাদের ক্যাম্পে এলে চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। বর্তমানে ঢামেক হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি আছেন তিনি। তাকে রাজারবাগ হাসপাতালে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, গতরাত পৌনে একটার দিকে অজ্ঞান পার্টির কবলে পড়া এক র‍্যাব সদস্যকে অসুস্থ অবস্থায় মেডিকেলে নিয়ে আসা হলে তার চিকিৎসার ব্যবস্থা করা হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন। তাকে রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়ার প্রক্রিয়া চলছে।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪