শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১


বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ৮০ হাজার টাকা খোয়ালেন ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:১৫ অক্টোবর ২০২৪, ১৬:৩৮

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর রমনা থানার মৌচাক মার্কেটের সামনে লাব্বাইক পরিবহনে বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন আব্দুস সালাম (৪৫) নামে এক কাপড় ব্যবসায়ী। এ সময় তার সঙ্গে থাকা ৮০ হাজার টাকা নিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা।

মঙ্গলবার (১৫ অক্টোবর ) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে মেডিসিন বিভাগে ভর্তি দেন চিকিৎসক।

হাসপাতালে নিয়ে আসা আব্দুস সালামের ছোট ভাই মিলন বলেন, এলিফ্যান্ট রোডে আমার ভাইয়ের একটি কাপড়ের দোকান আছে। যাত্রাবাড়ীর মাতুয়াইল থেকে লাব্বাইক বাসে উঠে যাত্রাবাড়ীতে নামার কথা ছিল তার। তিনি যাত্রাবাড়ীতে ট্যাক্সের কাগজ ঠিক করার জন্য যাচ্ছিলেন। পরে বাসেই তিনি অজ্ঞান হয়ে পড়লে বাসের হেলপাররা আমাদের ফোন দিয়ে বিষয়টি জানায়। খবর পেয়ে আমরা সেখানে গিয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। বর্তমানে মেডিসিন বিভাগের ৬০২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন তিনি।

তিনি আরও জানান, আমার ভাইয়ের সঙ্গে ৮০ হাজার টাকা ছিল। অজ্ঞান পার্টির সদস্যরা সেই টাকা নিয়ে গেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক বলেন, রাজধানীর মৌচাক এলাকা থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া এক ব্যক্তিকে মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। পরে মেডিসিন বিভাগে তাকে ভর্তি দিয়েছেন চিকিৎসক।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩৯ ভোর
যোহর ১১:৪৫ দুপুর
আছর ০৩:৫৫ বিকেল
মাগরিব ০৫:৩৭ সন্ধ্যা
এশা ০৬:৪৮ রাত

শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪