বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


স্বামী হত্যার দায়ে স্ত্রী’র যাবজ্জীবন, প্রেমিকসহ তিনজনের মৃত্যুদণ্ড

জেলা সংবাদদাতা, বগুড়া

প্রকাশিত:৪ জুন ২০২৪, ২০:১০

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

বগুড়ায় পরকীয়ার কারণে অটোরিকশা চালক আশিক হত্যা মামলায় তিনজনের মৃত্যুদণ্ড এবং একজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (৪ জুন) বিকেলে বগুড়ার ১ম অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক হাবিবা মণ্ডল এই রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামিরা হলেন- সারিয়াকান্দি উপজেলার কুটিবাড়ী এলাকার ছফু খাঁর ছেলে শিবলু ওরফে ফকির, রামনগর এলাকার সিরাজুল ইসলাম তরফদারের ছেলে শান্ত মিয়া ওরফে সিয়াম তরফদার এবং আমতলী এলাকার তরিকুল মণ্ডলের ছেলে নাইম মণ্ডল। এছাড়া নিহত আশিকের স্ত্রী মিনা বেগমকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করা হয়েছে।

আদালতের সহকারি পাবলিক প্রসিকিউটর (এপিপি) আব্দুর রাজ্জাক খান এসব তথ্য নিশ্চিত করেছেন।

এপিপি রাজ্জাক জানান, পরকীয়ার জেরে মিনা বেগমের সঙ্গে আশিক মিয়ার দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। একপর্যায়ে মিনা বেগম তার প্রেমিক শিবলু ফকিরের সঙ্গে আশিককে হত্যার পরিকল্পনা করে। সেই মোতাবেক শিবলু ফকির তার দুই সহযোগী নয়ন ও নাইম ইসলামকে সঙ্গে নেয়।

এপিপি জানান, ২০২০ সালের ২ অক্টোবর বিকেলে আশিক অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর নিখোঁজ ছিলেন। দু’দিন পর ৪ অক্টোবর সকালে উপজেলার ছাগলধরা গ্রামে বাঙালি নদীতে তার মুখ ঝলসানো মরদেহ পাওয়া যায়।

ওই ঘটনায় নিহতের ভাই আনিস উদ্দিন সারিয়াকান্দি থানায় মিনা বেগমসহ চারজনের নাম উল্লেখ করে হত্যা মামলা করেন। পরে পুলিশ চারজনকে গ্রেপ্তার করে। দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার আদালত রায় ঘোষণা করেন।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪