বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


নারায়ণগঞ্জে মাদকের টাকার ভাগ নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ থেকে

প্রকাশিত:১০ জুন ২০২৪, ১২:২০

ছবি সংগৃহিত

ছবি সংগৃহিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাদক কারবারের অর্থ লেনদেনের বিরোধে ফজলে রাব্বি মিয়া (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। রোববার (৯ জুন) রাত সাড়ে ১০টায় উপজেলার বাড়ি মজলিশ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাব্বি হাবিপুর গ্রামের আক্কাস আলীর ছেলে। তিনি সপরিবারে স্থানীয় সানাউল্লাহ বেপারীর বাড়িতে ভাড়া থাকতেন। বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসিন মিয়া।

নিহত ফজলে রাব্বির মা শাহানারা বেগম বলেন, রাতে স্থানীয় মাদক কারবারি পায়েল মিয়ার নেতৃত্বে ১০ থেকে ১৫ জন মিলে রাব্বিকে বাসা থেকে ডেকে নিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, রাব্বী মিয়া উপজেলার হাবিবপুর গ্রামে বসবাস করতেন। সম্প্রতি তিনি স্থানীয় মাদক ব্যবসায়ীদের সঙ্গে জড়িয়ে পড়েন। মাদক কারবারিদের সঙ্গে টাকার ভাগ বাটোয়ারা নিয়ে বিরোধ হয় তার। পরে রোববার তাকে রাতে ডেকে নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে কুপিয়ে হত্যা করা হয়।

সোনারগাঁও থানার ওসি (তদন্ত) মহসিন মিয়া বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের জন্য পুলিশের কয়েকটি টিম অভিযানে নেমেছে।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪