মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১


পাবনায় সড়ক দুর্ঘটনায় রূপপুর প্রকল্পের শ্রমিক নিহত

পাবনা থেকে

প্রকাশিত:২৭ আগষ্ট ২০২৪, ১৩:১২

ফাইল ছবি

ফাইল ছবি

ঈশ্বরদীতে ড্রামট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী নিহত এবং দুইজন গুরুতর আহত হয়েছেন। নিহত ব্যক্তি রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পে কাজ করতেন।

মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে শহরের পোস্ট অফিস মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত সাইফুল ইসলাম (৪৪) নাটোরের লালপুর উপজেলার ভবানীপুর পশ্চিমপাড়া হাজিরহাট গ্রামের মকবুল হোসেনের ছেলে। আহতরা হলেন- লালপুর উপজেলার রামকান্তপু গ্রামের রাজন হোসেন (২২) এবং আসমাউল মোল্লা (৪৭)। প্রতিদিনের ন্যায় আজও তারা মোটরসাইকেলে রূপপুর প্রকল্পে কাজে যাচ্ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালপুরের দিক থেকে একটি মোটরসাইকেলে চড়ে তিনজন রূপপুর প্রকল্পের দিকে যাচ্ছিলেন। সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে ঈশ্বরদী শহরের প্রধান সড়ক দিয়ে যাওয়ার সময় পোস্ট অফিস মোড়ে একটি দ্রুতগামী ড্রামট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সাইফুল নিহত হন। গুরুতর আহত দুইজনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। পরক্ষণেই তাদেরকে রাজশাহী মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ঈশ্বরদী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জুলহাস উদ্দিন বলেন, দুর্ঘটনার পরপরই খবর পেয়ে মরদেহ উদ্ধার এবং আহতদের চিকিৎসায় ঈশ্বরদী হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে সিনিয়র অফিসারের নির্দেশক্রমে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৫ দুপুর
আছর ০৪:২০ বিকেল
মাগরিব ০৬:০৭ সন্ধ্যা
এশা ০৭:২০ রাত

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪