বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


সাবেক বিচারপতি মানিক এখন সুস্থ

সিলেট ব্যুরো

প্রকাশিত:২৮ আগষ্ট ২০২৪, ১৫:৪৭

ফাইল ছবি

ফাইল ছবি

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সাবেক বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক এখন অনেকটাই সুস্থ। তাকে হাসপাতালের একটি নিবিড় পরিচর্যা কক্ষে রাখা হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) রাতে সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভূঁইয়া।

তিনি বলেন, শামসুদ্দিন মানিকের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। তাকে নিবিড় পরিচর্যায় রাখা হয়েছে। পরে একটি কেবিনে নেওয়া হবে। যা প্রিজন সেল হিসেবে ব্যবহৃত হবে। সম্পূর্ণ সুস্থ হলে তাকে আবার কারাগারে পাঠিয়ে দেওয়া হবে।

এর আগে গত ২৩ আগস্ট অবৈধভাবে সিলেটের কানাইঘাটের দনা সীমান্ত দিয়ে মানিক ভারতে পালিয়ে যান। এ সময় পাচারকারীরা মানিকের সঙ্গে থাকা বিপুল পরিমাণ টাকা ছিনিয়ে নেয়। তখন তাকে কলা পাতার বিছানায় শুইয়ে দিয়ে চলে যায় তারা। ওই রাতে মানিক জঙ্গলে একাই রাত কাটান।

পরে সিলেটের কানাইঘাট উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে সাবেক বিচারপতি মানিককে আটক করে বিজিবি। পরের দিন সকালে তাকে কানাইঘাট থানায় হস্তান্তর করা হয়। তখন ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায় কানাইঘাট থানা পুলিশ। এরপর সিলেটের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট-১ আলমগীর হোসেনের আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪