বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


বগুড়ায় আদালত প্রাঙ্গণে হিরো আলমকে কান ধরিয়ে উঠ-বস

বগুড়া থেকে

প্রকাশিত:৮ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৪২

ছবি সংগৃহিত

ছবি সংগৃহিত

বগুড়ায় আদালত চত্বরে আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলমের ওপর হামলা করে মারপিটের পর তাকে কান ধরিয়ে উঠ-বস করানো হয়।

রোববার (৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে বগুড়ার চীফ জুডিশিয়াল আদালত চত্বরে এ ঘটনা ঘটে।

বগুড়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্টেট্রের আদালতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বগুড়ার সাবেক দুইজন ডিসি, একজন ইউএনও সহ ৩৩ জনের বিরুদ্ধে মামলা করে ফেরার সময় এ হামলা চালানো হয়।

হামলার জন্য হিরো আলম বিএনপির নেতাকর্মীদের দায়ী করেছেন।

হিরো আলম ২০১৮ সালের জাতীয় সংসদের উপ নির্বাচনে বগুড়া-৪ আসনে এবং ২০২৩ সালে উপনির্বাচনে বগুড়া সদরে প্রার্থী ছিলেন। সেসময় ভোট কেন্দ্রে তাকে মারপিটের অভিযোগে এনে তিনি মামলাটি দায়ের করেন।

হিরো আলম বলেন, আগে মনে করে ছিলাম ৫ আগস্ট দেশ স্বাধীন হয়েছে। কিন্তু এখন মনে হচ্ছে দেশ স্বাধীন হয়নি। হামলার সময় তারা বলেন, আমি নাকি তারেক রহমানের বিরুদ্ধে গাল-মন্দ করেছি। কিন্তু আমি হিরো আলম বলছি কেউ যদি তারেক রহমানের বিরুদ্ধে গালি দেওয়ার কোনও ফুটেজ দেখাতে পারেন তাহলে জুতার মালা গলায় দিয়ে ঘুরে বেড়াবো।

বগুড়া জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. নাজমুল হুদা পপন বলেন, হিরো আলমের ওপর হামলার সাথে বিএনপি বা কোনও অঙ্গ সংগঠনের নেতাকর্মী জড়িত নাই। তিনি আরো বলেন, হিরো আলম আওয়ামী লীগের এজেন্ট হিসেবে কাজ করে। এর আগে তিনি বিএনপি নেতা রুহুল কবীর রিজভীর বিরুদ্ধে মামলা করেছিল। আওয়ামী লীগের সময় জাতীয় সংসদ সহ বিভিন্ন নির্বাচনে অংশ নির্বাচনকে বৈধতা দেওয়ার চেষ্টা করেছিল। এসব কারণে বগুড়ার সাধারণ জনগণ হিরো আলমের ওপর ক্ষুদ্ধ ছিল।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪