বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


পঞ্চগড়ে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

জেলা সংবাদদাতা, পঞ্চগড়

প্রকাশিত:১১ জুন ২০২৪, ১৫:০১

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

পঞ্চগড়ের বোদা উপজেলায় ২৯৫ পিস ইয়াবাসহ মানিক ইসলাম (২২) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

মঙ্গলবার (১১ জুন) মধ্যরাতে র‍্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২, নীলফামারীর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বোদা পৌরসভার কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ঢাকা-পঞ্চগড় মহাসড়ক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

র‍্যাব-১৩, নীলফামারীর স্কোয়াড্রন লীডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতার মানিক ইসলাম বোদা উপজেলার জামাদার পাড়া এলাকার মৃত দুলু ইসলামের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মো. মানিক ইসলাম জানান, তিনি দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে সম্পৃক্ত এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদকের বড় বড় চালান পার্শ্ববর্তী দেশ হতে পাচার করে পঞ্চগড় জেলাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছেন। মানিক ইসলামের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মাদক মামলা দায়ের করে তাকে বোদা থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়াও নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, প্রতারক, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে র‍্যাবের ব্যাপক অভিযান অব্যাহত থাকে। এরই ধারাবাহিকতায় বোদা উপজেলায় অভিযান চালিয়ে মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪