শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১


ডাকাত প্রতিরোধে কাজ করছে সুপারশপ স্বপ্ন’র টিম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:১০ আগষ্ট ২০২৪, ১৯:০৮

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দেশের বর্তমান পরিস্থিতে আইনশৃঙ্খলা বাহিনী পুলিশ দায়িত্বে না থাকায় বিভিন্ন জায়গায় লুটপাট ও ডাকাতির মতো অপরাধ কর্মকাণ্ডের খবর পাওয়া যাচ্ছে।

চুরি-ডাকাতি রোধে শহর থেকে গ্রাম পর্যন্ত রাজধানীর বিভিন্ন জায়গায় নিরাপত্তার জন্য পাহারা দিচ্ছে সাধারণ শিক্ষার্থীরা। এবার তাঁদের পাশাপাশি ডাকাত প্রতিরোধে মধ্যরাতে কাজ করছে দেশের জনপ্রিয় সুপারশপ স্বপ্ন’র টিম ।

স্বপ্ন কর্তৃপক্ষ জানান, শঙ্কিত না হয়ে সতর্ক হতে হবে আমাদের। স্বপ্ন একটি মানবিক ব্র্যান্ড। আর সাধারণ জনগণই তো আমাদের গ্রাহক। তাঁদের নিরাপত্তার জন্য তাই স্বপ্ন টিম রাজধানীর উত্তরা, বাড্ডা, মিরপুর, ধানমন্ডি এবং মোহাম্মদপুরে সারারাত ধরে কাজ করছেন।

নিরাপত্তাহীনতায় ভুগলে স্বপ্ন টিমের সহযোগিতার জন্য কল করুন: ০১৭৭৩-৯৮২২০৭ (উত্তরা/বাড্ডা), ০১৮১৮-৪৪৩৯৩৬ (মিরপুর) এবং ০১৮৮৮-৭৮৪৭৭৪ (ধানমন্ডি / মোহাম্মদপুর)।

মোহাম্মদপুর ঢাকা উদ্যানের এক বাসিন্দা জানান, আইনশৃঙ্খলা বাহিনীর অনুপস্থিতিতে অপরাধীরা সক্রিয় হয়ে উঠেছে। এজন্য সন্ধ্যার পর থেকেই মহল্লার লোকজন পালাক্রমে ভোর পর্যন্ত নিরাপত্তার দায়িত্ব পালন করছেন। স্বপ্ন টিমকে পাশে পেয়ে তাঁরা অনেক উচ্ছাসিত। এজন্য স্বপ্নকে অনেক ধন্যবাদ।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩৪ ভোর
যোহর ১১:৫১ দুপুর
আছর ০৪:১১ বিকেল
মাগরিব ০৫:৫৪ সন্ধ্যা
এশা ০৭:০৭ রাত

শনিবার ২৮ সেপ্টেম্বর ২০২৪