শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১


অস্ট্রেলিয়ান এডুকেশন এক্সপো অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:১ ফেব্রুয়ারী ২০২৪, ১৮:৩৬

ছবি-সংগৃহীত

ছবি-সংগৃহীত

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি শিক্ষার্থীদের উচ্চশিক্ষার সুযোগের বিষয়ে তুলে ধরতে এক্সিকিউটিভ স্টাডি অ্যাব্রোডের আয়োজনে অনুষ্ঠিত হলো অস্ট্রেলিয়ান এডুকেশন এক্সপো।

বুধবার (৩১ জানুয়ারি) রাজধানীর হোটেল ওয়েস্টিনে আয়োজিত এ এক্সপোতে অংশ নেয় অস্ট্রেলিয়ার বিশ্বখ্যাত মোনাস, ম্যাককুয়েরি, এডিলেইড বিশ্ববিদ্যালয়সহ নামকরা ৩০ বিশ্ববিদ্যালয় ও ইনস্টিটিউট।

এক্সপোতে সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের সাথে সরাসরি সাক্ষাতের মাধ্যমে স্কলারশিপ প্রাপ্তি এবং অনস্পট এডমিশনের সুযোগ পায় শিক্ষার্থীরা। পড়াশোনা অবস্থায় খণ্ডকালীন চাকরির বিষয়টিও তুলে ধরেন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিরা।

এর আগে, এক্সপোর উদ্বোধনী অনুষ্ঠানে এক্সিকিউটিভ স্টাডি অ্যাব্রোডের প্রধান নির্বাহী মোহাম্মদ রাব্বানী হোসাইন, পরিচালক সাজ্জাদুর রহমান, মহা ব্যবস্থাপক ফারহানা নাজরিন, ম্যাককুয়েরি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি ডিরেক্টর তানভীর শাহেদসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিরা বক্তব্য রাখেন।

আয়োজকরা জানান, শিক্ষামেলা পরবর্তী সময়েও প্রতিষ্ঠানটির বনানী ও ধানমন্ডি কার্যালয় থেকে কোনো ধরনের ফি ছাড়াই বিনামূল্যে ভিসা সহযোগিতা ও ভর্তি সংক্রান্ত সকল সার্ভিস দেওয়া হবে।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪