বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের দু’পক্ষে সংঘর্ষ, আহত ৫

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশিত:২৭ মার্চ ২০২৪, ১৯:২৯

ছবি-সংগৃহীত

ছবি-সংগৃহীত

তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। বুধবার দুপুরে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন– মঈনুল ইসলাম, ওয়াহিদুল রহমান সুজন, আমিন ফয়সাল বিদ্যুৎ, তৌহিদুল করিম ইমন ও মো. জাহিদ। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে জড়ানো দু’পক্ষই কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিমের অনুসারী হিসেবে পরিচিত।

জানা যায়, আজ দুপুরে কলেজ ক্যাম্পাসে দ্বিতীয় বর্ষের ছাত্র সুজনের সামনে পায়ের ওপর পা তুলে বসে ছিলেন প্রথম বর্ষের ফয়সাল। এ নিয়ে দু’জনের মধ্যে বাগ্বিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতি হয়। তাদের সহপাঠী কয়েকজন ছাত্রলীগ কর্মী সংঘর্ষে জড়িয়ে পড়েন। একে অপরকে কিল-ঘুষি ও লাঠিসোটা দিয়ে আঘাত করেন তারা। এতে পাঁচজন আহত হয়েছেন।

কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম বলেন, বড় কোনো মারামারির ঘটনা ঘটেনি। সিনিয়র-জুনিয়রদের মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে হাতাহাতি হয়েছে। তারা আমার সঙ্গে রাজনীতি করে। পরে আমি ঘটনাটি মিটমাট করে দিয়েছি। এখন কোনো সমস্যা নেই।

চকবাজার থানার ওসি ওয়ালিউদ্দিন আকবর জানান, চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের একটি গ্রুপের সিনিয়র-জুনিয়রদের মধ্যে সামান্য ঝামেলা হয়েছিল। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪