বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


রাবির বঙ্গবন্ধু হলে যৌথ অভিযান, অস্ত্র উদ্ধার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রকাশিত:১০ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৩৫

ছবি সংগৃহিত

ছবি সংগৃহিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে পুনরায় অভিযান চালিয়ে অস্ত্রসহ মাদক উদ্ধার করা হয়েছে। পুলিশ ও সেনাবাহিনী যৌথভাবে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে এ অভিযান পরিচালনা করে।

অভিযানে হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের কক্ষে তল্লাশি চালানো হয়। সেখানে অস্ত্র ও মাদক পাওয়া গেছে। এ সময় কক্ষ থেকে চাকু, রামদা, রড, লোহা, লোহার পাইপ, জিআই পাইপ, বিদেশি মদের বোতল, ঢাকা কলেজের এক শিক্ষার্থীর আইডি কার্ড, বাঁশের লাঠি ইত্যাদি উদ্ধার করা হয়।

এর আগে গত ১৬ জুলাই শিক্ষার্থীরা নানা রকম অস্ত্রসহ মাদক উদ্ধার করে। আওয়ামী লীগ সরকারের পতনের পরও একবার অভিযান চালিয়ে অস্ত্র উদ্ধার করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ জামিরুল ইসলাম বলেন, আমাদের হল যেন অস্ত্রমুক্ত হয় সেজন্য আমরা অভিযান চালিয়েছি। আমরা ধারণা করেছিলাম হলে এখনো অস্ত্র থাকতে পারে। তাই আমরা পুলিশ, সেনাবাহিনীসহ হল প্রশাসনকে সঙ্গে নিয়ে তল্লাশি চালাই। সেখানে কয়েকটি রুমে দেশীয় অস্ত্র ও মদের বোতল পাওয়া গেছে। সেগুলো আমরা পুলিশের কাছে হস্তান্তর করেছি। হলের শৃঙ্খলা ফিরিয়ে আনতে সবার সহযোগিতা কামনা করছি।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪