বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


জায়েদের ডিগবাজি নিয়ে যা বললেন নিপুণ

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১৪ ডিসেম্বর ২০২৩, ১৮:৩০

ফাইল ছবি

ফাইল ছবি

সামাজিক মাধ্যমে আলোচিত নাম জায়েদ খান। যেখানেই যান তাকে ঘিরে ধরে উৎসুক জনতা। তিনিও আলোচনার এই রেশ ধরে রাখতে প্রতিনিয়ত নতুন কোনো পদ্ধতি অবলম্বন করেন। এতদিন নিজের পোশাক ও নারী সম্পর্কিত কথাবার্তা বললেও আজকাল দিচ্ছেন ডিগবাজি। সেটিও হয়েছে ভাইরাল। এবার জায়েদের এই ডিগবাজি নিয়ে কথা বললেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়িকা নিপুণ।

একটি বেসরকারি টেলিভিশনের কাছে নিপুণ বলেন, যিনি (জায়েদ খান) ডিগবাজি দিচ্ছেন, তিনি কিন্তু দুবার এফডিসির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। সুতরাং তার বুঝা উচিত সোশ্যাল মিডিয়ার সামনে আসলে কোনটা করতে হবে, আর কোনটা করতে হবে না। অর্থাৎ আমাকে কি করতে হবে বা আমার কোনটা করা উচিত। আমি শুধু ভাইরাল হওয়া এবং ভিউ বাড়ানোর জন্য কি শুধু কাজ করব? আমাকে দেখে হাসছে বা ট্রল করছে এটা গুরুত্ব দেব, না আমি একটা পজিশনে ছিলাম, সেটাকে ধরে রাখব। এ বিষয়গুলো ভাবা উচিত।

তিনি আরও বলেন, জায়েদ খান মূলত ডিগবাজি দিয়ে ভিউ বাড়াতে চাচ্ছেন। এ জন্য কোন পদে ছিলেন ভুলে গেছেন। জাস্ট ট্রল হতে চাচ্ছেন তিনি।

জায়েদের ডিগবাজিতে শুধু নিপুণ নন, বর্ষীয়ান নায়ক সোহেল রানাও বিরক্ত। বিষয়টিকে তিনি বাদুড় নাচ বলে মনে আখ্যায়িত করেছেন।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪