শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


ব্যক্তিগত ভিডিও ফাঁসের মামলায় রাখির জামিন আবেদন নাকচ

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১৩ জানুয়ারী ২০২৪, ১৩:৫৬

ফাইল ছবি

ফাইল ছবি

প্রাক্তন স্বামী আদিল শাহ দুরানির সঙ্গে রাখি সাওয়ান্তের দ্বন্দ্ব আদালতে গড়িয়েছে। সাবেক স্ত্রীর বিরুদ্ধে ব্যক্তিগত ভিডিও ফাঁসের অভিযোগ এনে মামলা ঠুকেছিলেন আদিল। এবার ভারতীয় আদালত থেকে সেই মামলায় নাকচ করা হয়েছে রাখির জামিন আবেদন। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

মুম্বাইয়ের দিন্দোশি দায়রা আদালতের অতিরিক্ত দায়রা বিচারক, শ্রীকান্ত ওয়াই ভোসলে, ৮ জানুয়ারি সাওয়ান্তের জামিনের আবেদন প্রত্যাখ্যান করেন। তার দেওয়া বিস্তারিত আদেশ গতকাল শুক্রবার প্রকাশ্যে এসেছে।

আদালত পর্যবেক্ষণ করেছে যে ‘রাখির কার্যকলাপ শুধু অপরাধমূলকই নয়, তার দ্বারা প্রকাশ্যে আনা বিষয়বস্তু অশ্লীল এবং যৌনতায় ভরা। ঘটনার তথ্য়, অভিযোগ ও পরিস্থিতি বিবেচনা করে দেখা গেছে এই মামলায় রাখি আগাম জামিন পাওয়ার যোগ্য নন।’ বিচারক আরও দেখেছেন যে ‘রাখি সাওয়ান্তের এর আগেও অপরাধমূলক ইতিহাস রয়েছে। কারণ তার বিরুদ্ধে একই ধরনের অপরাধের জন্য আরও একটা মামলা বিচারাধীন ছিল।’

ভারতীয় পুলিশের কাছে, আদিল জানিয়েছিলেন, রাখি তার অশ্লীল ভিডিও সম্প্রচার করে তার গোপনীয়তার অধিকার লঙ্ঘন করেছেন। আদিলের অভিযোগের ভিত্তিতে মুম্বাইয়ের আম্বোলি থানায় মানহানি ও তথ্যপ্রযুক্তি আইনের ধারায় মামলা দায়ের হয়।

প্রেমিক আদিল শাহ দুরানিকে বিয়ে করে বদলে গিয়েছিলেন বিতর্কিত অভিনেত্রী রাখি। ধর্ম বদলে হন মুসলিম, নাম বদলে হন ফাতিমা। তবুও স্থায়ী হয়নি তাদের যৌথ জীবন। অল্প সময়ের ব্যবধানে আলাদা হয়ে যায় তাদের পথ।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪