বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


প্রেমিকার সঙ্গে লিভ ইন, সন্তান জন্মের সময় পালিয়েছিলেন আমির!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১৪ জানুয়ারী ২০২৪, ১৫:১৮

ফাইল ছবি

ফাইল ছবি

ব্যক্তিজীবন নিয়েও আলোচনায় থাকেন আমির খান। হাঁটুর বয়সী অভিনেত্রী ফাতিমা সানার সঙ্গে প্রেম, প্রাক্তন স্ত্রীকে চুম্বন, এরকম আরও বিষয় আছে। আরও একটি অভিযোগ মাঝে মাঝেই পিছু নেয় তার। এক বিদেশি সাংবাদিকের সঙ্গে লিভ ইন করলেও সন্তানের দায়িত্ব নিতে চাননি। জন্মের পর ফেলে পালিয়েছিলেন। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

বলিপাড়ায় গুঞ্জন আছে, ব্রিটিশ সাংবাদিক জেসিকা হাইনসের সঙ্গে একসময় সম্পর্কে ছিলেন আমির। কাগজ-কলমে বাঁধা না পড়েও একসঙ্গে নাকি থাকতেন তারা। সম্পর্কে থাকাকালীনই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন জেসিকা। যদিও সন্তানের দায়িত্ব নেননি আমির।

জেসিকার ঘনিষ্ঠ মহল জানিয়েছিল, সম্পর্কে থাকতে গেলে সন্তান নষ্ট করতে হবে-- এমন শর্ত ছিল আমিরের। তবে জেসিকা ওই শর্তে রাজি ছিলেন না বলে দাবি ঘনিষ্ঠজনদের। ফলে গর্ভের সন্তান নষ্ট করেননি তিনি।

এ নিয়ে জেসিকারও অভিযোগ ছিল। তিনি জানিয়েছিলেন, প্রেগন্যান্সির সময়ে তার কোনো খোঁজও নেননি আমির। এমনকি জেসিকা পুত্র সন্তানের জন্ম দিলে সটকে পড়েছিলেন আমির। কোনোদিন স্বীকৃতিও দেননি বলে জানান আমিরের কথিত প্রেমিকা জেসিকা।

বিষয়টি নিয়ে ২০১৫ সালে মুখ খুলেছিলেন জেসিকা। তিনি জানিয়েছিলেন, ছেলের নাম জান। সে এখন প্রাপ্তবয়স্ক। মডেলিংয়েরও কাজ করেছে সে। আমির-জেসিকার 'লাভ চাইল্ড' জান কি না তা নিয়ে আজও নানা রটনা। তবু তার মুখের সঙ্গে আমিরের মিল রয়েছে অনেক, এমনটাই দাবি আমির ভক্তদেরও।

এদিকে আমির বরাবরই এ নিয়ে উল্টো কথা বলে এসেছেন। ঘটনাটি সত্যি নয় সরব হয়েছেন। পুরো বিষয়টিকেই গুজব বলে উড়িয়ে দিয়েছেন এ তারকা।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪