বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


শোয়েব মালিকের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন সানার প্রাক্তন স্বামী

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২১ জানুয়ারী ২০২৪, ১৮:১৮

ফাইল ছবি

ফাইল ছবি

তৃতীয়বারের মতো বিয়ে করেছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক, সে খবর সকলেরই জানা। কিন্তু এই তারকা ক্রিকেটারের বিয়ের পর তাকে ঘিরে চর্চা থামছেই না।

বিশেষ করে সানিয়া মির্জার সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ ও অভিনেত্রী সানা জাভেদের গলায় মালা দেওয়া নিয়েই উঠে আসছে একের পর এক প্রশ্ন।

২০১০ সালে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার গলায় মালা দেওয়ার পর থেকেই দুই দেশেই ভক্তদের কাছে ব্যাপক জনপ্রিয় ছিল শোয়েব মালিক-সানিয়া মির্জা দম্পতি।

বিয়ের প্রায় ৮ বছরের মাথায় তাদের সংসারজুড়ে আসে একটি ফুটফুটে পুত্রসন্তান। সবকিছুই ঠিকঠাকই চলছি। কিন্তু গত বছর থেকেই যেন ছন্দপতন! হঠাৎ করেই শোয়েব মালিক-সানিয়া মির্জার বিচ্ছেদের গুঞ্জন চাউর হয় চারিদিকে।

দুই তারকাই বিষয়গুলো নিয়ে নিশ্চুপ ছিলেন শুরু থেকেই। কিন্তু নতুন বছরের শুরুতেই ভক্তদের চমকে দিয়ে শোয়েব জানালেন তার তৃতীয় বিয়ের খবর। এরপরই জানা গেল, মাস কয়েক আগেই নাকি সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার।

শোয়েব মালিক বিয়ে করেছেন পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে। যিনি নিজেও এর আগে আরও একটি সংসার গড়েছিলেন। সানার প্রথম স্বামীর নাম উমাইর জয়সওয়াল। যিনি পাকিস্তানের একজন সংগীতশিল্পী। গান গেয়েছেন কোক স্টুডিওর মতো জনপ্রিয় প্লার্টফর্মেও।

এই উমাইর নাকি শোয়েব মালিকেরও বেশ ভালো বন্ধু ছিলেন। এমনকি ২০২৩ সাল পর্যন্তও শোয়েবের সঙ্গে বন্ধুত্ব ছিল তার। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এসব তথ্য উঠে এসেছে।

একটি পুরোনো ইনস্টাগ্রাম পোস্টে দেখা গেছে, গত বছর সানার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন শোয়েব মালিক। সেখানে উমাইর জয়সওয়ালকেও ট্যাগ করেছিলেন তিনি। এখান থেকেই স্পষ্ট, শোয়েব কেবল সানারই নয়, তার স্বামীরও বন্ধু ছিলেন।

এদিকে শোয়েব মালিক-সানা জাভেদের বিয়ে নিয়ে ক্রিকেটারের পরিবারও ‘অখুশি’। তাদের বিয়েতে নাকি শোয়েব মালিকের পরিবারের পক্ষ থেকে কেউ উপস্থিত হননি।

অন্যদিকে ২০২০ সালে উমাইর জয়সওয়ালকে বিয়ের পর গত বছর এই সংগীতশিল্পীর সঙ্গে সংসার ভাঙে সানা জাভেদের। শোয়েব মালিকের সঙ্গে তার বিয়ের পর অনেকেই দাবি করছেন, ক্রিকেটারের সঙ্গে সম্পর্কের প্রভাবেই হয়তো ভেঙেছিল সেই সংসার।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪