বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


প্রতারণার ফাঁদে সালমান, ভক্তদের করলেন সতর্ক

বিনোদন ডেস্ক

প্রকাশিত:৩১ জানুয়ারী ২০২৪, ১৩:৩৯

ফাইল ছবি

ফাইল ছবি

পর্দায় অপরাধীদের কাছে মূর্তিমান আতঙ্ক বলিউড সুপারস্টার সালমান খান। তার বাহাদুরিতে কতজন রক্ষা পায় বিপদের হাত থেকে। অনেকে প্রতারণার হাত থেকেও নিস্তার পায়। এবার রিলের সেই মুশকিল আসান সালমান বাস্তব জীবনে হলেন প্রতারণার শিকার। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

শুধু সালমান নয়, প্রতারণার ফাঁদে তার প্রযোজনা সংস্থাও। প্রতারকচক্র সম্পর্কে সাবাইকে অবগত করতে এক বিবৃতির মাধ্যমে জানানো হয়েছে এ কথা।

সালমান খান ফিল্মসের পক্ষ থেকে ‘অফিশিয়াল নোটিস’ হিসেবে লেখা হয়েছে, “সবাইকে জানানো হচ্ছে যে সালমান খান ও সালমান খান ফিল্মসের পক্ষ থেকে এখন কোনও সিনেমার জন্য কাস্টিং করা হচ্ছে না। আমরা কোনও কাস্টিং এজেন্ট নিয়োগও করিনি। দয়া করে এমন কোনও ইমেল বা মেসেজের উপর বিশ্বাস করবেন না।”

এরপর হুঁশিয়ারি দেওয়া হয়। বিবৃতির মাধ্যমে জানিয়ে দেওয়া হয়, যদিও সালমান খান ও সালমান খান ফিল্মসের নামে কাউকে এমন জালিয়াতি করতে দেখা যায় তাহলে অতি অবশ্যই আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মূলত একটি প্রতারকচক্র সালমান ও তার প্রযোজনা সংস্থার নাম ব্যবহার করছে। ভাইজানের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সিনেমায় সুযোগ দেওয়া হবে বলে সাধারণ মানুষকে ফাঁদে ফেলার চেষ্টা করছে। বিষয়টি জানতেই বিবৃতি দেয় সালমানের সংস্থার পক্ষ থেকে।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪