শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


‘ডানকি’র প্রথম শো কখন?

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২০ ডিসেম্বর ২০২৩, ১২:৫১

ফাইল ছবি

ফাইল ছবি

আগামীকাল বৃহস্পতিবার মুক্তি পাবে শাহরুখ খানের ‘ডানকি’। অপেক্ষায় মুখিয়ে আছেন অনুরাগীরা। ফার্স্ট ডেতে ফার্স্ট শো দেখার পরিকল্পনা অনেকের। এবার জানা গেল প্রথম শোয়ের সময়।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘জাওয়ান’-এর প্রথম শোয় মধ্যরাতে শুরু হলেও ‘ডানকি’বেলায় তা হচ্ছে না। এখনও পর্যন্ত খবর, মুম্বাইয়ে ছবিটির প্রথম শো সকাল ৭টায়। লেক মার্কেট এলাকার একটি মাল্টিপ্লেক্সে এই শোয়ের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার দুপুর পর্যন্ত এই শোয়ের সিংহভাগ টিকিট বিক্রি হয়ে গেছে।

‘জাওয়ান’-এর সময় কাকভোরে শো দেওয়া হয়েছিল। কিন্তু ‘ডানকি’র ক্ষেত্রে এ রকম সিদ্ধান্ত কেন? ইন্ডাস্ট্রির একটি সূত্রের দাবি, ছবি মুক্তি পাচ্ছে ডিসেম্বরে। শীতের সকালে ভোরে শোয়ের আয়োজন করলে দর্শকদেরই সমস্যা হতে পারে। সেক্ষেত্রে সকাল ৭টা ভালো সময় বলেই মনে করা হচ্ছে।

তবে মুম্বাইয়ে গেইটি গ্যালাক্সিতে ‘ডানকি’র প্রথম শো দেওয়া হয়েছে সকাল ৫টা ৫৫ মিনিটে। সেখানে ছবিটি পরিবেশনার দায়িত্বে রয়েছে এসভিএফ।

‘ডানকি’র পরিচালক রাজকুমার হিরানী চলচ্চিত্র। এতে শাহরুখের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন তাপসী পান্নু। আরও অভিনয় করেছেন বোমান ইরানি।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪