শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১


অভিনেতা আহমেদ রুবেল আর নেই

বিনোদন ডেস্ক

প্রকাশিত:৭ ফেব্রুয়ারী ২০২৪, ১৯:২৪

ফাইল ছবি

ফাইল ছবি

নন্দিত অভিনেতা আহমেদ রুবেল মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক নুরুল আলম আতিক।

তবে এখন পর্যন্ত আহমেদ রুবেলের মৃত্যুর কারণ জানা যায়নি। এ বিষয়ে নিশ্চিত করে বলতে পারেননি অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম। ঢাকা মেইলকে তিনি বলেন, আমরা এখনও নিশ্চিত করে কিছু বলতে পারছি না। শুধু জানি তাকে স্কয়ার হাসপাতালে রাখা হয়েছে।

এদিকে আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে রুবেল অভিনীত সিনেমা পেয়ারার সুবাস। আজ বুধবার সন্ধ্যায় ছবিটির বিশেষ প্রদর্শনীতে যোগ দেওয়ার কথা ছিল তার। কিন্তু তার আগেই চলে গেলেন জীবনের লেনাদেনা চুকিয়ে।

আহমেদ রুবেলের পুরো নাম আহমেদ রাজিব রুবেল। তিনি ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার বেড়ে ওঠা ঢাকায়। তিনি গাজীপুরে স্থায়ীভাবে বসবাস করতেন।

রুবেলের অভিনয়ে হাতেখড়ি সেলিম আল দীনের ‘ঢাকা থিয়েটার’ -এর মাধ্যমে। তিনি নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নযাত্রা’নাটকের মাধ্যমে ছোটপর্দায় পথচলা শুরু করেন। তাকে জনপ্রিয়তা এনে দেয় হুমায়ূন আহমেদের নাটক ‘পোকা’। এতে তার চরিত্রের নাম ছিল ‘গোরা মজিদ’ ।

নাটক, সিনেমায় সমান বিচরণ ছিল আহমেদ রুবেলের। তার কাজগুলোর মধ্যে প্রেত, বৃক্ষমানব, ৬৯, বিশ্বাস, রঙের মানুষ, যমুনার জল দেখতে কালো, কে অপরাধী, চন্দ্রকথা, ব্যাচেলর, মেঘলা আকাশ, দ্য লাস্ট ঠাকুর, শ্যামল ছায়া উল্লেখযোগ্য।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪