শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


বিয়ের পর সৌরভের শার্ট প্যান্ট পরেই ‘অ্যানিমেল’ দেখতে গেলেন দর্শনা

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২১ ডিসেম্বর ২০২৩, ০৯:৪৫

ফাইল ছবি

ফাইল ছবি

সদ্য বিয়ে করেছেন টলিউড অভিনেতা সৌরভ দাস ও অভিনেত্রী দর্শনা বনিক! তাদের বিয়ের সাক্ষী ছিল পুরো শহর। গায়ে হলুদ থেকে বিয়ে, দর্শনার বিয়ের সাজ নজর কেড়েছে সকলের।

বিয়ের পর অভিনেত্রী এখন সৌরভ ঘরনী। শ্বশুরবাড়িতেই সময় কাটছে তার। তবে বউভাতের পরেই এক মজার কাণ্ড ঘটিয়েছেন টলিউডের এই নব-দম্পতি। যা দেখে রীতিমতো হাসির রোল পড়েছে সামাজিক মাধ্যমে।

বিয়ের পর শ্বশুরবাড়ি আসার সময় সাথে করে শুধু শাড়ি নিয়ে এসেছেন এই অভিনেত্রী। ভেবেছিলেন, এই ক’দিন শাড়ি পরেই কাটাবেন তিনি। তাই অন্য পোশাকও সাথে আনেননি। আর সেখানেই ঘটল লঙ্কা কাণ্ড!

শ্বশুরবাড়িতে কেমন কাটল প্রথম রাত, জানালেন দর্শনা
বিয়ের পরেই এই তারকা জুটি সাউথসিটি সিনেমা হলে দেখতে চলে যান রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’ ছবি। সৌরভের শার্ট-প্যান্ট পরেই প্রেক্ষাগৃহে চলে যান দর্শনা। যা দেখে অবাক হয়েছেন ভক্তরাও।

স্বামীর শার্ট-প্যান্ট পরেই প্রেক্ষাগৃহে হাজির হওয়ার বিষয়টি একটি ভিডিওতে জানিয়েছেন খোদ দর্শনা নিজেই। যেখানে এই দম্পতি জানিয়েছেন, ‘অ্যানিমেল’ সিনেমা তাদের খুব ভালো লেগেছে।

ওই ভিডিওতে সৌরভ দর্শনাকে মজা করে বলেন, ‘তোমার জন্য এখন তো আমি আর রিভিউ ভিডিও করতে পারব না। আমার ভ্লগের কী হবে? এর উত্তরে দর্শনা বলেন, এরপরের রিভিউটা তুমি করবে। বলা যায়, বিয়ের পরবর্তী সময়টা আপাতত বেশ উপভোগ করছেন এই তারকা দম্পতি।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪