রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০


ব্রেন স্ট্রোক হয়েছে মিঠুন চক্রবর্তীর

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১১ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৪

ফাইল ছবি

ফাইল ছবি

গতকাল শনিবার সকালে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় মিঠুনকে। সকালে হঠাৎ বুকে ব্যথা ও অস্বস্তিবোধ করলে হাসপাতালে নেওয়া হয় তাকে। প্রাথমিক অবস্থায় অভিনেতার শারীরিক সমস্যায় মিলেছিল স্ট্রোকের উপসর্গ। পরে জানা যায়, ব্রেন স্ট্রোক হয়েছিল মিঠুনের। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার পর হাসপাতাল কর্তৃপক্ষ লিখিত বিবৃতিতে জানিয়েছে, ‘শ্রী মিঠুন চক্রবর্তী (৭৩), জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শরীরের ডান দিকের ওপর ও নিচের অংশে ব্যথা নিয়ে সকাল ৯টা ৪০ মিনিটে কলকাতার অ্যাপোলো মাল্টিস্পেশালিটি হাসপাতালের জরুরি বিভাগে আসেন। তাঁর মস্তিষ্কের প্রয়োজনীয় পরীক্ষা এবং রেডিওলজি বিভাগে পরীক্ষা-নিরীক্ষার করা হয়েছে। তার মস্তিষ্কের ইস্কেমিক সেরিব্রোভাসকুলার অ্যাক্সিডেন্ট (স্ট্রোক) ধরা পড়েছে। তবে বর্তমানে তিনি সম্পূর্ণ সচেতন ও ভালো আছেন। ডায়েটে নরম খাবার খাচ্ছেন। শ্রী মিঠুন চক্রবর্তী এ মুহূর্তে একজন নিউরো চিকিৎসক, কার্ডিওলজিস্ট এবং একজন গ্যাস্ট্রোএন্টেরোলজিস্টসহ চিকিৎসকদের নিয়ে তৈরি মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন।’

অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’নামের একটি ছবিতে যুক্ত হয়েছেন মিঠুন। ওই ছবির শুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়লে সোহম তাকে কলকাতার বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করান।

‘শাস্ত্রী’ ছবিতে মিঠুনের বিপরীতে দেবশ্রী রায়। ছবিটির মাধ্যমে ১৬ বছর পর বড়পর্দায় ফিরছেন এ জুটি। মিঠুন দেবশ্রী ছাড়াও এ ছবিতে অভিনয় করছেন সোহম, সৌরসেনী মৈত্র, শাশ্বত চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, অনির্বাণ চক্রবর্তী, কৌশিক সেন, কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য।

 

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ৫:১০ ভোর
যোহর ১২:১২ দুপুর
আছর ৪:২১ বিকেল
মাগরিব ৫:৫৮ সন্ধ্যা
এশা ৭:১৪ রাত

রবিবার ২৫ ফেব্রুয়ারি ২০২৪