মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১


ভালোবাসা দিবসে বিয়ের রংয়ে জীবন রাঙালেন স্পর্শিয়া

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১৫ ফেব্রুয়ারী ২০২৪, ১৫:৫৮

সৈয়দ রিফাত নাওঈদ হোসেন ও অর্চিতা স্পর্শিয়া। ছবি: সংগৃহীত

সৈয়দ রিফাত নাওঈদ হোসেন ও অর্চিতা স্পর্শিয়া। ছবি: সংগৃহীত

ভালোবাসা দিবস ও বসন্তের প্রথমদিনে বিয়ের রংয়ে জীবন রাঙালেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। বুধবার (১৪ ফেব্রুয়ারি) চট্টগ্রামের ছেলে সৈয়দ রিফাত নাওঈদ হোসেনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

১৩ ফেব্রুয়ারি কক্সবাজার বিচে স্পর্শিয়ার গায়ে হলুদ ও সংগীত অনুষ্ঠান হয়। বুধবার ইনানি বিচে হয়েছে তাদের বিয়ের আয়োজন। এতে দুই পক্ষের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

সংবাদমাধ্যমকে স্পর্শিয়া বলেন, নাওঈদ দেশের বাইরে পড়াশোনা শেষ করে এখন একটি মাল্টিন্যাশনাল সফটওয়্যার কোম্পানির পরিচালক পদে কাজ করছেন। ওকে আমার আম্মুর খুব পছন্দ হয়েছে। আমি আগেই বলেছি বিয়েটা আম্মুর পছন্দেই করব। তাছাড়াও কিছু বিষয়ে নাওঈদকে আমিও মনের মতো পেয়েছি বলেই আমি রাজি হয়েছি।

সে-ও হয়তো আমার মধ্যে তার স্ত্রী হিসেবে যে গুণগুলো চেয়েছিল, সেগুলো পেয়েছে। তাই দুই পরিবারের সম্মতিতেই বিয়ে। উভয়ের পরিচয় কেবল বিয়ের দেখাদেখিকে কেন্দ্র করেই।

স্পর্শিয়া জানান, আমাদের এক কমন ফ্রেন্ড ঘটকালি করেছে। পারিবারিকভাবে কথাবার্তা বলার পর বিয়ের বিষয়টি পাকা হয়। পাশাপাশি ভালোবাসাও তৈরি হয়।

বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে অর্চিতা স্পর্শিয়ার মিডিয়ায় যাত্রা ২০১১ সালে। ‘আমাদের দেশটা স্বপ্নপূরী’ শিরোনামের জিঙ্গেলের সেই টেলিকম প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করে দর্শকের নজর কাড়েন।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৫ দুপুর
আছর ০৪:২০ বিকেল
মাগরিব ০৬:০৭ সন্ধ্যা
এশা ০৭:২০ রাত

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪