বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


শুটিং সেটে ‘গুরুতর’ আহত কোয়েল মল্লিক

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১ এপ্রিল ২০২৪, ২২:০২

ছবি-সংগৃহীত

ছবি-সংগৃহীত

মিতিন মাসি সিরিজের শুটিং করতে জঙ্গল ছেড়ে শহরেই খুনির সন্ধানে নেমেছেন নারী গোয়েন্দা কোয়েল মল্লিক। সেখানেই দুর্দান্ত এক অ্যাকশন দৃশ্য ধারণের সময় হাতে ‘গুরুতর’ আঘাত পেলেন টালিউডের এই নায়িকা।

গতকাল রোববার (৩১ মার্চ) রাতে নেপালগঞ্জে ‘মিতিন মাসি’ সিরিজের শুটিং চলাকালে সেটেই গুরুতর আহত হন কোয়েল মল্লিক। হাতে বড় ধরনের আঘাত পেয়েছেন তিনি। এ দুর্ঘটনার পর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তার হাতে প্লাস্টার করে দেন। আপাতত বিশ্রামে থাকতে হবে এই নায়িকাকে।

পশ্চিমবঙ্গের বাংলা দৈনিক আনন্দবাজার পত্রিকাকে কোয়েল মল্লিক বললেন, অরিন্দম শীলের ‘একটি খুনির সন্ধানে মিতিন’-এর চরিত্রে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে চোট পাই। সঙ্গে সঙ্গে আমাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক পরীক্ষা ও এক্সরে করার পর আলনা বোন ফ্র্যাকচার ধরা পড়ে। আমার হাতে প্লাস্টার করার সিদ্ধান্ত নেওয়া হয়। চিকিৎসক বিকাশ কপূর জানিয়েছেন, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব আমি।

এর আগে, গত বছরের দুর্গাপূজায় মুক্তি পেয়েছিল ‘জঙ্গলে মিতিন মাসি’। সেই গল্পের পর কয়েক মাস যেতে না যেতেই নতুন অ্যাডভেঞ্চারে যাচ্ছে মিতিন।

এবার সিনেমাটি তৈরি হচ্ছে সুচিত্রা ভট্টাচার্যের লেখা মিতিন মাসি সিরিজের ‘মেঘের পরে মেঘ’ গল্প অবলম্বনে। এর নাম রাখা হয়েছে ‘একটি খুনির সন্ধানে।’

এবারও মুখ্য ভূমিকায়- অর্থাৎ মিতিন মাসির চরিত্রে দেখা যাবে কোয়েল মল্লিককে। তার সঙ্গে অন্যান্য চরিত্রে থাকবেন মধুরিমা বসাক, কনীনিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ। থাকবেন শুভ্রজিৎ দত্ত, গৌরব চক্রবর্তী, সাহেব চট্টোপাধ্যায়, অনসূয়া মজুমদার, প্রমুখ।

এবারের এই গল্পে গায়িকা রিনার চরিত্রে দেখা যাবে মধুরিমা বসাককে। মধুরিমা ছোট পর্দার ভীষণই পরিচিত মুখ। এ ছাড়া তিনি বেশ কিছু ছবি এবং সিরিজেও কাজ করেছেন। তমালিকার চরিত্রে থাকবেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪