বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


আজ বিয়ের সানাই বাজছে সালমান খানের বাড়িতে!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২৪ ডিসেম্বর ২০২৩, ১৫:৪১

ফাইল ছবি

ফাইল ছবি

অবশেষে বলিউড তারকা সালমান খানের বাড়িতে বাজছে বিয়ের বাদ্য। এ বছরের শেষেই বসবে বিয়ের আসর। কয়েক দিন আগে ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে আসে এ তথ্য।

এবার গুঞ্জন উঠেছে আজ রোববারই নাকি বিয়ের সানাই বাজবে ভাইজানের বাড়িতে। দীর্ঘদিন সিঙ্গেল লাইফ কাটানোর পর এদিন বিয়ে করতে যাচ্ছেন তার ভাই আরবাজ খান।

গতকাল শনিবার এক অনুষ্ঠানে এসেছিলেন আরবাজ। সেখানে হয়েছিলেন পাপারাজ্জিদের মুখোমুখি। তারা আরবাজকে সোজাসুজি প্রশ্ন করেন, “কাল (আজ রোববার) কখন আসব?” সে প্রশ্ন শুনে লজ্জায় লাল হয়ে যান তিনি। মুখে টুঁ শব্দটি না করে ঠোঁটের উপর আঙুল রেখে ইশারা করেন। তিনি যে বিষয়টা একেবারে চুপিচুপি সারতে চাইছেন, তা বলাই বাহুল্য।

ভারতীয় সংবাদমাধ্যম জানতে পেরেছে বড়দিনের আগের দিনই সুরা খানের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন আরবাজ। ভাইজানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে এখন সাজসাজ রব!
মালাইকা অরোরার সঙ্গে আরবাজের বিবাহবিচ্ছেদ হয়েছে বছর কয়েক আগে। এরপর জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। সেই সম্পর্কও শেষ হয়েছে অনেক দিন হলো। তারপর থেকেই একা ছিলেন তিনি।

পরে মেকআপ আর্টিস্ট সুরা খানের সঙ্গে সম্পর্কে জড়ান আরবাজ। ‘পাটনা শুক্লা’র সেটে একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমে পড়েন তারা। এবার নিয়েছেন বিয়ের সিদ্ধান্ত।

১৯৯৮ সালে মালাইকাকে বিয়ে করেছিলেন আরবাজ। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। ২০১৭ সালে দীর্ঘ ১৭ বছরের সংসারের ইতি টানেন তারা। শোনা যায়, অর্জুনের সঙ্গে প্রেমের কারণেই আরবাজের ঘর ছেড়েছেন মালাইকা।

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরে ২০১৯ সালে অর্জুনের সঙ্গে প্রেমের কথা ঘোষণা করেন মালাইকা। লিভ ইন করছেন তারা। এবার আরবাজও খুঁজে নিয়েছেন নিজের সঙ্গিনী। সম্পর্কটাকে কাগজের কলমে বাঁধতে চাইছেন তিনি।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪