শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


‘মেয়ে’র গল্প প্রেম ও অপরাধের

বিনোদন ডেস্ক

প্রকাশিত:৫ মে ২০২৪, ১৩:৫০

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

প্রেম ও অপরাধের গল্পে নির্মিত ওয়েব ফিকশন ‘মেয়ে’। পরিচালনা করেছেন সীমান্ত সজল। তিনি জানান, সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে ফিকশনটির কাহিনি লেখা হয়েছে। এর শুটিং হয়েছে কিশোরগঞ্জ জেলার ভৈরব ও কুলিয়ারচরের বিভিন্ন লোকেশনে। প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন ক্রিস্টিয়ানো তন্ময়, আব্দুল্লাহ আল সেন্টু ও মারশিয়া শাওন।

ফিকশনটি নিয়ে ক্রিস্টিয়ানো তন্ময় বলেন, ‘চিত্রনাট্য পড়ার সময়ই সিদ্ধান্ত নিই কাজটা করার। এত সুন্দর গল্পে অভিনয় করার লোভ সামলানো কঠিন।’আব্দুল্লাহ আল সেন্টু বলেন, ‘মেয়ের গল্প দর্শক নিজের জীবনের সঙ্গে রিলেট করতে পারবেন।

তিনি আরও বলেন, ‘গল্পটার কিছু অংশ সত্য ঘটনা থেকে নেওয়া। গল্পটা ভালোবাসা ও সমাজের কিছু টানাপোড়েনের কথা বলার মধ্যে দিয়ে এগিয়ে যাবে। দর্শক নিজের জীবনকে দেখতে পাবে এই গল্পে আশা করা যায়।’

অন্যদিকে, ওয়েব ফিকশনটি নিয়ে মারশিয়া শাওন বলেন, ‘আমার ছোটবেলা থেকে বেড়ে ওঠা শহরে। গ্রাম সম্পর্কে অতটা জানাশোনা ছিল না। মেয়ে ওয়েব ফিল্মে আমার চরিত্রের নাম নীলু। আর এই নীলু চরিত্রটির জন্ম গ্রামে। যার ফলে চরিত্রটিকে ধারণ করার জন্য আমার অনেক পরিশ্রম ও পড়াশোনা করতে হয়েছে। আর যখন শুটে গিয়েছি তখন স্থানীয় মেয়েদের সঙ্গে মিশে কথা বলে নিজের চরিত্রটিকে ধারণ করার চেষ্টা করেছি।’

অভিনয়ের পাশাপাশি ফিকশনটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ আল সেন্টু ও মারশিয়া শাওন। আরও অভিনয় করেছেন মতিউর রহমান সাগর, সাইদুর রহমান বাবলু, শিখা কর্মকার, রাশেদা রাখি, সোহান আকরাম, আবুল হায়দার কাঞ্চন প্রমুখ।

ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ফিকশনটির প্রথম গান ‘ছায়ার মতো’। রবিউল ইসলাম জীবনের লেখা গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী অবন্তী সিঁথি ও রাফি তালুকদার। সুর ও সংগীতায়োজন মাহামুদ হায়াৎ অর্পনের। গানটির দৃশ্যায়নে দেখা গেছে সেন্টু ও মারশিয়া শাওনকে। রোমান্টিক ঘরানার এ গানে তাঁদের রসায়ন নজর কেড়েছে। নির্মাতা জানিয়েছেন, ৯ মে অন ফ্রেম ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ‘মেয়ে’।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪