রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১


বাধ্য হয়ে ইনস্টাগ্রামে মন্তব্য করলেন এই তারকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত:৭ মে ২০২৪, ১৪:৩৭

ফাইল ছবি

ফাইল ছবি

১ মে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বানসালির বহুল প্রতীক্ষিত সিরিজ ‘হীরামন্ডি: দ্য ডায়মন্ড বাজার’। মুক্তির পর দর্শক-সমালোচকদের মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছে সিরিজটি।

‘হীরামন্ডি’ দিয়েই ওটিটিতে অভিষেক হয়েছে শারমিন সেহগালের। তবে সিরিজটিতে অভিনয় করে প্রবল তোপের মুখে এই অভিনেত্রী। অবস্থা এতটাই গুরুতর যে পিংকভিলাকে তিনি জানিয়েছেন, বাধ্য হয়ে তিনি সামাজিক মাধ্যমে কমেন্ট বক্স বন্ধ করে দিয়েছেন।

‘হীরামন্ডি’তে মল্লিকাজানের মেয়ে আলমজেবের চরিত্রে অভিনয় করেছেন শারমিন। মল্লিকাজানের চরিত্রে অভিনয় করেছেন মনীষা কৈরালা। শারমিন আবার নির্মাতা বানসালির ভাইয়ের মেয়ে।

অনেকেরই দাবি, শুধু তারকা পরিচালকের আত্মীয় হওয়ার সুবাদে তাঁকে এই চরিত্রে সুযোগ দেওয়া ঠিক হয়নি। একজন লিখেছেন, ‘তিনি অভিনয় জানেনই না। অভিব্যক্তির অভাব, বাচনভঙ্গিতে সমস্যা, পুরো সিরিজ দেখার অভিজ্ঞতাকে নষ্ট করে দিয়েছেন।’

অনেকেই সিরিজটিতে তাঁর অভিনয় দেখে স্বজনপ্রীতির অভিযোগ তুলেছেন। কটাক্ষের মুখে পড়ে নিজের একাধিক পোস্টের কমেন্ট বক্স বন্ধ করেছেন অভিনেত্রী। তাঁর এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, মন্তব্যে বিদ্রূপ আর কটাক্ষ শারমিনের মানসিক অশান্তির কারণ হয়ে দাঁড়িয়েছিল। এ কারণেই বাধ্য হয়ে কমেন্ট বক্স বন্ধ করে দিয়েছেন তিনি।

যদিও এই সিরিজের জন্য ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, সোনাক্ষী সিনহার অভিনয়।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৩:৫১ ভোর
যোহর ১১:৫৫ দুপুর
আছর ০৪:৩৪ বিকেল
মাগরিব ০৬:৩৯ সন্ধ্যা
এশা ০৭:৫৯ রাত

রবিবার ১৯ মে ২০২৪