সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১


জনপ্রিয় গায়কের বাড়িতে গুলি, আহত ১

বিনোদন ডেস্ক

প্রকাশিত:৮ মে ২০২৪, ১২:২৩

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

কয়েক দিন আগে বলিউড সুপারস্টার সালমান খানের বাড়িতে গুলি ছোড়ার ঘটনা ঘটে। এতে বেশ উত্তাল ছিল বি-টাউন। এবার একই ঘটনা ঘটল কানাডার জনপ্রিয় গায়ক ড্রেকের সঙ্গে। তার বাড়িতে চালানো হয়েছে গুলি। এতে আহত হয়েছেন একজন। একাধিক আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সংবাদমাধ্যম সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোররাতে। গাড়ি করে এসে নাকি গুলি চালায় দুষ্কৃতিকারীরা। চোখের নিমেষে পালিয়ে যায় তারা। এদিকে ঘটনা জানাজানি হতেই ড্রেককে নিয়ে দুশ্চিন্তায় ছিলেন অনুরাগীরা। পরে জানা যায়, ড্রেক সুরক্ষিত আছেন। তবে আহত হয়েছেন তার নিরাপত্তারক্ষী। বুকে গুলি লেগেছে। অবস্থা বেশ সংকটজনক। তাকে বাঁচানোর প্রাণপণ চেষ্টা করছেন চিকিৎসকরা।

এদিকে জানা গেছে, কয়েকদিন আগে র‌্যাপার কেন্ড্রিক লামার তার একটি গানে ড্রেকের তুমুল সমালোচনা করেন। রীতিমতো ধুয়ে দেন তাকে। মাদকাসক্ত, জুয়াড়ি বলে গালাগাল দেন। দাবি করেন ড্রেকের একটি মেয়ে আছে। তবে তিনি সেটি গোপন রেখেছেন। বিষয়টি নিয়ে ড্রেকের সঙ্গে লামারের তুমুল ঝামেলা বাঁধে। ড্রেকের বাড়িতে গুলির সঙ্গে ওই ঘটনার কোনো যোগসূত্র আছে কি ন খতিয়ে দেখছে দেশটির পুলিশ।

একইসঙ্গে কানাডা ও যুক্তরাষ্ট্রের নাগরিক ড্রেক। তার বাবা ছিলেন ড্রামার এবং মা ছিলেন শিক্ষক। ছোটবেলা থেকেই সংগীতের সঙ্গে সখ্যতা ড্রেকের। গান করতেন ক্লাবে। পরে র‍্যাপের দিকে ঝুঁকে পড়েন এবং তুমুল জনপ্রিয়তা অর্জন করেন।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৩:৫১ ভোর
যোহর ১১:৫৫ দুপুর
আছর ০৪:৩৪ বিকেল
মাগরিব ০৬:৩৯ সন্ধ্যা
এশা ০৭:৫৯ রাত

সোমবার ২০ মে ২০২৪