বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


লম্বা কোটে বেবি বাম্প ঢাকলেন ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১১ মে ২০২৪, ১৪:০১

ফাইল ছবি

ফাইল ছবি

এর আগে একাধিকবার ক্যাটরিনা কাইফের মা হওয়া নিয়ে গুঞ্জন উঠেছে। তবে তা সত্যি হয়ে ধরা দেয়নি। এবার ফের ডানা মেলল গুঞ্জন। নেটিজেনদের ভাষায়, পাওয়া গেল আলামত। ভারতীয় সংবাদ মাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে বিষয়টি।

সম্প্রতি একটি লম্বা জ্যাকেটে দেখা যায় ক্যাটরিনাকে। নেটাগরিকেরা দাবি করেন, ‘বেবি বাম্প’ লুকোনোর চেষ্টা করছেন তিনি। আর এবার বিমানবন্দরে ভিকি কৌশলের ছবি ঘিরে জল্পনা আরও বাড়ল।

ভিকি এই মুহূর্তে তার আসন্ন ছবির কাজ নিয়ে ব্যস্ত। কিন্তু সেই ব্যস্ততার মধ্যেই ভিকিকে বিমানবন্দরে কোথাও যেতে দেখা যায়। শোনা যাচ্ছে, লন্ডনে ক্যাটরিনার সঙ্গে দেখা করতে যাচ্ছেন। আর সেই ছবি ঘিরেই বেড়েছে জল্পনা। যদিও স্পষ্ট নয়, তিনি কোথায় যাচ্ছেন। তবে অনুরাগীরা চাইছেন, এ বার ভিকি-ক্যাটরিনার কোলে আসুক নতুন অতিথি।

বছর দুয়েক আগেও বিমানবন্দর থেকে ছড়িয়েছিল ক্যাটরিনার মা হওয়া নিয়ে গুঞ্জন। বিমানবন্দরে স্বামীর সঙ্গে ছিলেন ক্যাট। পরনে ছিল ঢিলেঢালা পোশাক। তাতেই সবাই ভেবে নিয়েছিলেন গর্ভবতী ক্যাটরিনা।

কেননা, অন্তঃসত্ত্বাকালীন সময়টাতে নারীরা আঁটসাঁট পোশাক বর্জন করেন। এ সময় তারা একটু আরামদায়ক পোশাকে নিজেকে জড়ান। তারকারা তো নিয়মিত মেনে থাকেন এই নিয়ম। ক্যাটরিনাকেও তেমন পোশাকে দেখে সবাই ভেবেছিলেন, একই কারণে হয়ত ঢিলাঢালা পোশাক বেছে নিয়েছেন বলিউড সুন্দরী। তবে সেসময়ও মুখে কুলুপ এঁটে রেখেছিলেন এ তারকা। এবারও খোলেননি মুখ।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪