শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


যে কারণে গ্রেপ্তার হয়েছিলেন ভিকি

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১৬ মে ২০২৪, ২০:২৪

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেতা ভিকি কৌশল। ‘উরি’, ‘মাসান’, ‘সাঞ্জু’, ‘সর্দার উধম’-এর মতো সিনেমা উপহার দিয়ে কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন। তুখোড় অভিনয়ে জিতে নিয়েছেন জাতীয় পুরস্কারও। ব্যক্তিজীবনে ঘর বেধেছেন ক্যাটরিনা কাইফয়ের সঙ্গে।

সম্প্রতি 'গ্যাংস অফ ওয়াসেপুর' মুক্তির ১০ বছর পূর্ণ হয়েছে। সেই উপলক্ষ্যে কপিল শর্মার শো-তে আমন্ত্রণ জানানো হয় ভিকিসহ অন্যান্য অভিনেতাদের। সেখানেই পরিচালক অনুরাগ কাশ্যপ ভিকি-র গ্রেপ্তার হওয়ার বিষয়ে কথা বলেন।

অনুরাগ জানান, "আমরা অনুমতি ছাড়াই একটা লোকেশনে শুটিং চলছিল। হঠাৎ জানতে পারি জায়গাটা ছিল অবৈধ বালি খাদান। আর সেই সময় ভিকিকে গ্রেপ্তার করা হয়েছিল।"

অনুরাগ কাশ্যপ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মনোজ বাজপেয়ী, পীযূষ মিশ্রা, নওয়াজউদ্দিন সিদ্দিকি, হুমা কুরেশি, বিনীত কুমার এবং পঙ্কজ ত্রিপাঠী। ভিকি ২০১২ সালে 'গ্যাংস অফ ওয়াসেপুর'-এ সহকারী পরিচালক হিসেবে কাজ করেন।

খুব শীঘ্রই ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিত সিনেমা 'ছাভা'-য় দেখা যাবে ভিকি কৌশল এবং রশ্মিকা মান্দানাকে। ছবিতে ভিকি ছত্রপতি শম্ভাজি মহারাজের চরিত্রে অভিনয় করছেন। রশ্মিকাকে দেখা যাবে ইসুবাই ভোনসালের ভূমিকায়। ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় খান্না, আশুতোষ রানা, দিব্যা দত্ত প্রমুখ। ছবিতে মুঘল রাজপুত্রের ভূমিকায় অভিনয় করছেন নীল ভূপালম ।

চলতি বছরের ৬ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'ছাভা'। রাজকুমার সন্তোষীর 'লাহোর ১৯৪৭'-এও অভিনয় করেছেন ভিকি। এই ছবিতে সানি দেওল এবং আমির খানও রয়েছেন।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪