শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


অভিনেত্রীর মৃত্যুর এক সপ্তাহ পর অভিনেতার লাশ উদ্ধার

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১৯ মে ২০২৪, ১৭:৫৯

ফাইল ছবি

ফাইল ছবি

সপ্তাহখানেক আগেই সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তেলেগু অভিনেত্রী পবিত্রা জয়রাম। অন্ধ্রপ্রদেশের মেহবুবা নগরের কাছে একটি ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় তার মৃত্যু হয়। দর্শকপ্রিয় তেলেগু টেলিভিশন ধারাবাহিক ‘ত্রিনয়নী’তে তিলোত্তমার ভূমিকায় অভিনয় করেছিলেন পবিত্রা।

অভিনেত্রীর মৃত্যুর পর থেকেই অবসাদে ভুগছিলেন সহ-অভিনেতা চন্দ্রকান্ত। শুক্রবার (১৭ মে) সেই অভিনতাও আত্মহত্যা করেছেন বলে খবর মিলেছে। তেলঙ্গানার আল্কাপুরে নিজ বাসভবন থেকে উদ্ধার হয়েছে অভিনেতার মরদেহ। পুলিশের বরাতে এমনটাই জানিয়ে ভারতীয় সংবাদমাধ্যম।

অভিনেতা চন্দ্রকান্তের বাবা পুলিশকে জানান, দুর্ঘটনায় পবিত্রার মৃত্যু মেনে নিয়ে পারেনি তার ছেলে। সেই ঘটনার পর থেকেই অবসাদে ভুগছিলেন চন্দ্রকান্ত। কিন্তু ছেলে যে মনে মনে এমন এক পদক্ষেপ নেওয়ার কথা পরিকল্পনা করছিলেন তা একেবারেই আন্দাজ করতে পারেননি তারা।

ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতার আচমকা মৃত্যু সংবাদে শোকের ছায়া নেমে এসেছে কন্নড় ইন্ডাস্ট্রিতে। এই দুই তারকার মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল বলেও জানিয়েছেন অনেকে।

গত ১২ মে অন্ধ্রপ্রদেশে গাড়ি দুর্ঘটনা প্রাণ হারান অভিনেত্রী পবিত্রা জয়রাম। জানা যায়, নিয়ন্ত্রণ হারিয়ে অভিনেত্রীর গাড়ি ডিভাইডারে ধাক্কা দিয়েছিল। ঠিক সেই সময়ে উল্টো দিক থেকে একটি বাস এসে অভিনেত্রীর গাড়িতে ধাক্কা মারে। দুর্ঘটনাস্থলেই মারা যান পবিত্রা। দুর্ঘটনার দিন পবিত্রার সঙ্গে গাড়িতে ছিলেন তার চাচাতো বোন অপেক্ষা, শ্রীকান্ত এবং অভিনেতা চন্দ্রকান্ত।

অভিনেত্রীর মৃত্যু হলেও বাকি ৩ জন প্রাণে বেঁচে যান, গুরুতর আহত হন তারা। দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়িতে ফিরেও অবসাদ কাটিয়ে উঠতে পারেননি চন্দ্রকান্ত। সেখান থেকেই কি না আত্মঘাতী সিদ্ধান্ত নিলেন তিনি।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪