বৃহঃস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১


‘গিভ অ্যান্ড টেকের অফার অনেকেই দেয়, মেডিকেলের স্যারও দিয়েছিল’

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২০ মে ২০২৪, ১৭:১৩

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

হঠাৎ করেই শোবিজাঙ্গনে আলোচনায় চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। তবে অভিনয় কিংবা সিনেমাকে কেন্দ্র করে নয়, এই নায়িকার আলোচনায় থাকার অন্যতম কারণ তার ব্যক্তিজীবন ও কয়েকজন তারকাকে নিয়ে বিতর্কিত কিছু মন্তব্য।

যার শুরুটা, চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে। সম্প্রতি এই নায়কের সঙ্গে তার বিয়ের গুঞ্জন ছড়ায়। বিষয়টি নিয়ে গণমাধ্যমে কথা বলেন এই নায়িকা। যেখানে শাকিবের সঙ্গে বিয়ের খবরকে ‘রহস্য’ হিসেবেই রেখে দেন তিনি।

এরপর অভিনেতা শাহরিয়ার নাজিম জয়কে নিয়েও মন্তব্য করেন মিষ্টি জান্নাত। যেখানে অভিনেত্রী দাবি করেন, জয় তাকে জোর করে চুমু দেওয়ার চেষ্টা করেছিল। এমনকি লং ড্রাইভে নিয়ে যাওয়ার প্রস্তাবও দিয়েছিল।

এসব মন্তব্যের পর আবারও গণমাধ্যমে কথা বলেছেন মিষ্টি জান্নাত। যেখানে তিনি বলেছেন, মিডিয়ার যে কোনো খবর নিয়েই বেশি মাতামাতি হয়। যেটা অন্য সকল পেশাতে হয় না।

উদাহরণ টেনে তিনি বলেন, আমাকে অনেকেই ‘গিভ অ্যান্ড টেক’ প্রস্তাব দেয়। তবে সেটা কী শুধু কী মিডিয়ায়? একবার মেডিকেলের স্যারও অফার দিয়েছিল। খারাপ ভিডিও দেখিয়ে আমাকে অফার করে। কিন্তু আমি রাজি হইনি বলে আমার পাস করতে দেরি হয়েছে। যেখানে মেডিকেলে পাস করতে পাঁচ বছর লাগে সেখানে আমার লেগেছে ৮ বছর। আমার এক ফ্রেন্ডকেও ওই ভিডিও দেখানো হয়। সেই ফ্রেন্ডও রাজি হয়নি বলে ওরও পাস করতে দেরি হয়েছে।

এই অভিনেত্রী মনে করেন, এ ধরনের প্রস্তাব শুধু মিডিয়ায় দেয়া হয় না। বর্তমানে ৫-১০ হাজার টাকার চাকরিতে গেলেও অফার করে। স্যারকে খুশি করতে হবে। কিন্তু দোষ হয় শুধু মিডিয়ার। এটার কারণ হচ্ছে, মিডিয়ার দিকে সবার নজর থাকে।

নিজের বিয়ে প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন, ‘সমপর্যায়ে তো পেতে হবে। সমপর্যায়ে কাউকে পাইনি এজন্য বিয়ে করা হয়নি। তবে পেলে বিয়ে করে ফেলব। আশা করি, আগামী বছরেই বিয়েটা সেরে ফেলব।’

উল্লেখ্য, ঢাকাই সিনেমার পরিচিত মুখ মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে রুপালী জগতে যাত্রা শুরু করেন। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৩:৪৪ ভোর
যোহর ১১:৫৮ দুপুর
আছর ০৪:৩৮ বিকেল
মাগরিব ০৬:৫০ সন্ধ্যা
এশা ০৮:১৩ রাত

বৃহঃস্পতিবার ১৩ জুন ২০২৪