শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


সোনাক্ষীকে আমি খারাপ ভাবে স্পর্শ করব নাকি : জেসন

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২৫ মে ২০২৪, ১৩:৪০

ফাইল ছবি

ফাইল ছবি

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের মাঝে আলোচনা-সমালোচনা হচ্ছে সঞ্জয় লীলা ভন্সালীর ‘হীরামন্ডি’ ওয়েব সিরিজ। বলিউডে কাজ করলেও এই সিরিজের জন্য বিশেষ ভাবে দর্শকদের নজর কেড়েছে অভিনেতা জেসন শাহ।

ব্রিটিশ পুলিশ ‘কার্টরাইট’ চরিত্রে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি পর্দায় অভিনেত্রী সোনাক্ষী সিনহার সঙ্গেও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন।

সম্প্রতি এ বিষয়ে এক সাক্ষাৎকারে জেসন জানান, টানা শুটিং হয়নি। তিনদিন শুটিং করে আবার তিন সপ্তাহ ছুটিতে থাকতাম। এই ভাবে হত কাজ। যে কারণে চরিত্রটি বুঝতে অসুবিধা হচ্ছিল। তবে এক অন্য রকমের অভিজ্ঞতা হয়েছিল সোনাক্ষীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে কাজ করার আগে।

তিনি বলেন, ‘তিনজন সহ-পরিচালক এসে আমাকে স্টুডিয়োর এক কোণায় নিয়ে গিয়ে বলেন ‘তুমি আজ সোনাক্ষীর সঙ্গে শুটিং করছ। জানো তো?’। সে সময় আমি মনে মনে বলছিলম ‘অবশ্যই আমি জানি, সোনাক্ষী কে। তোমরা কি ভাবছ আমি সোনাক্ষীকে খারাপ ভাবে স্পর্শ করব।‘

উল্লেখ্য, ‘হীরামন্ডি’ তে আরও অভিনয় করেছেন- মনীষা কৈরালা, রিচা চড্ডা, অদিতি রাও হায়দারি, সঞ্জিদা শেখ, শরমিন সেগাল।

সোনাক্ষী শ্রেষ্ঠ নারী চরিত্রে অভিষেকের জন্য ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। তার বেশকিছু সফল ছবির মধ্যে অন্যতম রাউডি রাঠোর এবং দাবাং ২। এরপর ‘লুটেরা’ সিনেমায় অভিনয়ে দক্ষতার জন্য ভক্তদের প্রশংসা পেয়েছিলেন।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪