শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


‘আত্মাটাই যেন নেই’ ব্রেকআপের পর অনন্যা

বিনোদন ডেস্ক

প্রকাশিত:৩০ মে ২০২৪, ১৬:৫৮

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

আদিত্য রায় কাপূরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে। আর এটা বলিউডের ওপেন সিক্রেট। গত দুই বছর থেকে আদিত্য ও অনন্যার প্রেম নিয়ে ভক্তদের মাঝে আলোচনা-সমালোচনা হয়ে আসছে।

‘কফি উইথ করণ’- টক শোতে নিজেকে অনন্যা ‘কয়’ কাপূর বলে পরিচয় দিয়েছেন তিনি। ‘কয়’ মানে লাজুক। যদিও রাখঢাক কিংবা কোনো লজ্জা না রেখেই নিজের প্রেমের কথা স্বীকার করেছেন। তবে হঠাৎ তাদের সম্পর্কে ভাঙন ধরেছে। এই নিয়ে প্রকাশ্যে কিছু না বললেও দুজনেই আচরণে বুঝিয়ে দিয়েছেন তাদের সম্পর্কে তিক্ততা এসেছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অনন্যার এক ভিডিও নিয়ে অনুরাগীদের মাঝে বেশ আলোচনা-সমালোচনা হচ্ছে। অনেকের মতে, এই ভিডিওতেই নাকি ব্রেকআপের বিষয় খোলসা করেছেন চাঙ্কি কন্যা।

সেই ভিডিওতে অনন্যাকে একজন জিজ্ঞেস করেছেন, কেমন আছেন? অনন্যা বলছেন, ‘আসলে আজকাল আত্মাটাই হারিয়ে ফেলেছি। আই লস্ট মাই সোল।’

তাদের এক ঘনিষ্ঠ বন্ধু ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছিলেন, ‘গত একমাস আগেই আদিত্য-অনন্যার সম্পর্কে ফাটল ধরেছে। সবই ঠিকঠাক চলছিল ওদের মধ্যে। আচমকাই ওদের বিচ্ছেদটা বন্ধুমহলের কাছে ভীষণই শকিং! যদিও ওরা একে-অপরের প্রতি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছে।’

তিনি জানান, অনন্যা মুভ অন করার চেষ্টা করছে। কষ্ট পেয়েছে বটে! অনন্যা এখন ওর নতুন পোষ্যর সঙ্গে সময় কাটাচ্ছে। আদিত্যও খুব পরিণতভাবেই পরিস্থিতিটা সামলাচ্ছে।

উল্লেখ্য, গত বছর কৃতি শ্যাননের দিওয়ালি পার্টিতে আদিত্য রায় কাপূর ও অনন্যা পাণ্ডেকে একসঙ্গে দেখা গিয়েছিল। তারপর থেকেই শুরু হয় প্রেমের গুঞ্জন। এই জল্পনার মাঝেই অনন্যার ২৫তম জন্মদিন উদযাপন করতে মালদ্বীপে উড়াল দিয়েছিলেন এই জুটি।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪