শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


ফ্যামিলি ড্রামায় এবার রানী মুখার্জী

বিনোদন ডেস্ক

প্রকাশিত:৪ জুন ২০২৪, ১১:৫৫

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

বলিউডের প্রথম সারির নায়িকা রানী মুখার্জী। অন্যতম দক্ষ এবং দাপুটে অভিনেত্রী তিনি। প্রায় এক দশকের বেশি সময় ধরে ভিন্ন ধারার ছবিতে কাজ করে চলেছেন। তার এই ২৫ বছরের ক্যারিয়ারে নানা ধরনের চরিত্রে অভিনয় করে নিজেকে প্রমাণ করেছেন।

‘নো ওয়ান কিলড জেসিকা’ ‘মর্দানি’ ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’-এর মতো ছবিতে অভিনয় করে অরুরাগীদের মাঝে অলাদা ভাবে জায়গা করে নিয়েছেন। এবার নতুন রূপে বড় পর্দায় দেখা যাবে এ অভিনেত্রীকে।

জানা যায়, সোনালি বসুর আগামী ফ্যামিলি ড্রামায় দেখা যাবে রানি মুখোপাধ্যায়কে। পিংকভিলার একটি রিপোর্টে জানানো হয়েছে ইতোমধ্যেই রানি তার আগামী প্রজেক্টের জন্য প্রযোজকদের সঙ্গে চুক্তি করে ফেলেছেন।

এই বিষয়ে প্রযোজকদের পক্ষ থেকে বলা হয়, ‘রানি গত ২ বছর ধরে বিভিন্ন স্ক্রিপ্ট শুনছে এর মধ্যে ওর সোনালি বসুর এই স্ক্রিপ্ট ভালো লেগেছে। এটি একটি ফ্যামিলি ড্রামা। আগামী সেপ্টেম্বর থেকে এই ছবির কাজ শুরু হবে। তবে এই ছবিতে অভিনেত্রীর বিপরীতে কে থাকবেন মূখ্য পুরুষ চরিত্রে সেটা এখনও ঠিক হয়নি।’

বর্তমানে এই ছবির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। জঙ্গলি প্রোডাকশন হাউজের প্রযোজনায় আসছে এই ছবিটি। বর্তমানে তারা এ লিস্টের একটি সেরা পুরুষ অভিনেতাকে খুঁজছেন। সেপ্টেম্বর থেকে ২০২৪ সাল শেষ হওয়ার মধ্যেই এই ছবির কাজ শেষ হয়ে যাবে বলে জানা গেছে। ২০২৫ সালে মুক্তি পেতে পারে এটি।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪