মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১


আমাদের সঙ্গে কুকুরের মতো আচরণ করা হয়: উরফি

বিনোদন ডেস্ক

প্রকাশিত:৬ জুন ২০২৪, ১২:২৬

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

উদ্ভট পোশাকে নিজেকে সামাজিক মাধ্যমে মেলে ধরে নিয়মিত খবরের শিরোনাম হন উরফি জাভেদ। এ নিয়ে কম সমালোচনার শিকার হন না তিনি। বিতর্কিত এ ইনফ্লুয়েন্সারের শুরুটা হয়েছিল টিভি অভিনেত্রী হিসেবে। এবার ফাঁস করলেন সেই টেলি দুনিয়ার গোপন খবর। সেইসঙ্গে জানালেন, কুকুরের মতো ব্যবহার করা হয়েছে তার সঙ্গে।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে উরফি জানান, আর কখনও টেলিভিশনে কাজ করতে চান না তিনি। কেননা সেখানে পার্শ্ব অভিনয় শিল্পীদের তুচ্ছ তাচ্ছিল্য করা হয়। যখন তখন করা হয় অপমান।

টেলিভিশনের ঘরের খবর প্রকাশ করে বিতর্কিত এ অভিনেত্রী ও মডেল বলেন, “আমাদের সঙ্গে কুকুরের মতো আচরণ করা হয়”

এ প্রসঙ্গে অভিনেত্রীর বক্তব্য, “আমি পার্শ্বচরিত্রে অভিনয় করতাম। খুব খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলাম। ওদের জন্য অনেক চোখের জল ফেলতে হয়েছে আমাকে। কিছু কিছু প্রযোজনা সংস্থা ভয়ংকর খারাপ ব্যবহার করে।” পাশাপাশি, ন্যায্য পারিশ্রমিক পেতেন না বলেও ক্ষোভ প্রকাশ করেন অভিনেত্রী।

টেলিভিশনে সুবিধা করতে ব্যর্থ উরফি নিজেকে খুঁজে পান রিয়েলিটি শো বিগ বসের ঘরে। অনুষ্ঠানটির প্রতি তার কৃতজ্ঞতার শেষ নেই। তবে সেখানেও ফিরতে চান না উল্লেখ করে তিনি বলেন, “নির্মাতাদের কাছে আমি কৃতজ্ঞ। ‘বিগ বস’ আমার কাছে বড় সুযোগ ছিল। তবে বর্তমানে একটা কথাই বলতে পারি, ‘বিগ বস’-এ ফিরতে চাই না আমি।”

সামাজিক মাধ্যমে অনুরাগীদের পাশাপাশি উরফির সমালচকেরও অভাব নেই। একাধিকবার তাদের হুমকিও সহ্য করতে হয়েছে এ অভিনেত্রীকে। অশ্লীল পোশাক পরার অভিযোগ এক নেটিজেন মামলা করবেন বলে শাসিয়েছিলেন।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৫ দুপুর
আছর ০৪:২০ বিকেল
মাগরিব ০৬:০৭ সন্ধ্যা
এশা ০৭:২০ রাত

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪