বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


আবারও ছোটা বচ্চনের সঙ্গে আসছেন বিগ বি

বিনোদন ডেস্ক

প্রকাশিত:৯ জুন ২০২৪, ১৮:৪১

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন একসঙ্গে একাধিক সিনেমায় কাজ করেছেন। এছাড়া ছোটা বচ্চনের সব থেকে বড় সাপোর্টার এবং চিয়ার লিডার হলেন তার বাবা অমিতাভ বচ্চন নিজেই। ফের একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে বাপ-বেটার এ জুটিকে। আর সেই খবরটি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন বিগ বি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন একসঙ্গে একটি প্রজেক্ট নিয়ে আসছেন বড় পর্দায়। শনিবার ৮ জুন নিজেদের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বলিউড শাহানশাহ। সেখানে দেখা যাচ্ছে বাপ-বেটা মূলত কোনও রেকর্ডিং স্টুডিওতে কাজ করছেন।

ছবিতে দেখা যায়, অভিষেক একটি চেয়ারে কানে হেডফোন লাগিয়ে বসে। এসময় তার পরনে নীল সোয়েটশার্ট, জিন্স এবং জুতো। অন্যদিকে অমিতাভ বচ্চন রংচঙে পোশাক, লাল প্যান্ট এবং হলুদ জুতো পরে পাশে বসে।

ছবির ক্যাপশনে অমিতাভ বচ্চন লেখেন, ‘আবার কাজে ফিরেছি। দেরি হল কিন্তু অভিষেকের সঙ্গে কাজ করে দারুণ মজা লাগছে। আরও একসঙ্গে কাজ করতে চাই আপনাদের আশীর্বাদ, ভালোবাসা এবং প্রার্থনার জোরে।’

আগামীতে বিগ বিকে ‘কল্কি ২৮০৮’ এডি ছবিতে দেখা যাবে। আগামী ২৭ জুন মুক্তি পাবে সিনেমাটি। এখানে থাকবেন প্রভাস, দীপিকা পাড়ুকোন।

অন্যদিকে অভিষেক বচ্চনকে আগামীতে দেখা যাবে হাউজফুল ৫ সিনেমায়। এখানে আছেন অক্ষয় কুমার, অনিল কাপুর, নানা পাটেকর, রীতেশ দেশমুখ, প্রমুখ।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪