বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


অক্ষয়ের নাম ভাঙিয়ে প্রতারণা, অভিনেত্রীর বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১১ জুন ২০২৪, ১৪:০১

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

গত সপ্তাহে শাহরুখের রেড চিলিজ। এবার অক্ষয় কুমার ও তার প্রযোজনা সংস্থার নাম করে ৬ কোটি টাকার প্রতারণা। আর এই কাণ্ডের নেপথ্যে রয়েছেন পশ্চিমবঙ্গের টিভি অভিনেত্রী দিগঙ্গনা সূর্যবংশী। পরে ভারতীয় দণ্ডবিধির ৪২০ এবং ৪০৬ ধারার অধীনে প্রতারণা এবং অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ দায়ের হয়েছে অভিনেত্রী দিগঙ্গনার বিরুদ্ধে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, একটি ওয়েব সিরিজের নাম করে টাকা তুলছিলেন অভিনেত্রী দিগঙ্গনা। তিনি বলেছিলেন অক্ষয় কুমার, শাহরুখ খান এবং সালমান খানের মতো সুপারস্টাররা এই ওয়েব সিরিজের উপস্থাপক হিসাবে কাজ করবেন। যা কিনা একেবারেই মিথ্যে বলে জানা গিয়েছে।

শো স্টপার সিরিজের পরিচালক মনীশ হরিশঙ্কর জানিয়েছেন, অভিনেত্রী দিগঙ্গনা যে সিরিজটির কথাটা বলছে, সেই কাজ বহু আগেই বন্ধ হয়ে গিয়েছে। সুতরাং, এই ওয়েব সিরিজের নাম করে কোনও কথা বলা হলে তা একেবারেই ভুল এবং ভুয়া।

দিগঙ্গনা আরও বলেছিলেন, তিনি অক্ষয়ের সঙ্গে দেখা করার জন্য নিজেদের খরচে একজন কর্মীকে নিয়ে গিয়েছিলেন। অভিযোগ, অভিনেত্রী ওই সদস্যকে, এই ১৬ পর্বের ওয়েব সিরিজ সম্বলিত আইপ্যাডটি তার হাতে তুলে দেওয়ার জন্য জোর করেছিলেন। আর এসবই ঘটেছিল সেই হোটেলের ঘরের বাইরে, যেখানে তিনি অক্ষয়ের সঙ্গে দেখা করার অপেক্ষায় ছিলেন।

পুলিশ জানিয়েছে, এই ঘটনার তদন্ত চলছে। দিগঙ্গনা সূর্যবংশীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪