বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


সংলাপটাও মনে রাখতে পারে না, রণবীরকে খোঁচা সহকর্মীর!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:৩০ জুন ২০২৪, ১৫:১৪

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

জ্ঞাতি, গোষ্ঠীর কেউ না থাকলে বলিউডে জায়গা তৈরি বেশ কঠিন। সেই কঠিনেরে ভালোবেসে বি-টাউনে পায়ের তলার মাটি শক্ত করেছেন রণবীর সিং। নাচ, অভিনয়, অ্যাকশন কোনোকিছুতে জুড়ি নেই তার। তারপরও সহকর্মীর থেকে শুনতে হয় নিজের সংলাপটিও মনে রাখতে পারেন না রণবীর।

তবে জোর দিয়ে বলার উপায় নেই রণবীরকে নিয়েই মন্তব্যটি করেছেন অভিনেতা জিম সার্ভে। কেননা তিনি নাম উল্লেখ করেননি। রণবীরের সঙ্গে এই অভিনেতা ‘পদ্মাবত’সিনেমায় পর্দা ভাগ করেছেন। এ সিনেমায় অভিনয়ে নিজের সবটুকু ঢেলে দেওয়ার বিষয়টি তুলে ধরেছিলেন রণবীর।

তিনি দাবি করেছিলেন, ছবির কাজ শেষ হওয়ার পরেও এই চরিত্র থেকে বেরোতে পারছিলেন না। আলাউদ্দিনের চরিত্রের বিভিন্ন অন্ধকার দিক তাকে ঘিরে রেখেছিল। এমন অবস্থা হয়েছিল যে রণবীরকে নাকি মনোবিদের সাহায্য নিতে হয়।

এদিকে ‘পদ্মাবত’ সিনেমা নেট মাধ্যমে একটি বিবৃতি দিয়েছেন জিম। সেখানে লিখেছেন, “এই প্রসঙ্গে কথা বলাও আমার কাছে অযৌক্তিক বলে মনে হচ্ছে। কিন্তু মানুষ তো ভিডিও দেখেই সেগুলো বিশ্বাস করছে। আমি রণবীরকে নিয়ে কিছুই বলিনি।”

তিনি আরও বলেন, “পাঁচ বছর হয়ে গেছে ‘পদ্মাবত’ ছবির। রণবীরকে সহ-অভিনেতা হিসেবে পেয়ে আমার শুধুই এই ছবি ঘিরে ভালোবাসা রয়েছে। আর সবচেয়ে বড় কথা আমি কাউকে আক্রমণ করিনি। শুধুই মজা করে কিছু কথা বলেছি। আমি নিশ্চিত, আপনারাও এমন অভিনেতাদের দেখেছেন যারা অভিনয়ের থেকে অভিনয় নিয়ে কথা বেশি বলেন।”

অন্য এক সাক্ষাৎকারে জিম বলেছিলেন “কিছু অভিনেতা আছেন যারা দাবি করেন, তারা নাকি চরিত্র থেকে বেরোতেই পারেন না। এমনকি তাদের নাকি মনোবিদের সাহায্য নিতে হয় ছবি হয়ে যাওয়ার পরে। এদের চুপ করে যাওয়া উচিত! অথচ এরা শুটিংয়ের সময়ে নিজের সংলাপটাও মনে রাখতে পারে না। যত বাজে কথা।”

রণবীরের নাম না নিলেও অনেকে দুইয়ে দুইয়ে চার মিলিনিচ্ছেন। তাদের ধারণা রণবীর সিংকেই খুঁচিয়ে দিলেন জিম। তবে বিষয়টি রণবীর কোনো প্রতিক্রিয়া জানাননি।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪