বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


সিঙ্গেল নন সালমান, আম্বানিপুত্রের বিয়ের অনুষ্ঠানে মিলল প্রমাণ!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:৭ জুলাই ২০২৪, ১২:১৭

ছবি-সংগৃহীত

ছবি-সংগৃহীত

সালমান খানের প্রেমের প্রসাদ গ্রহণ করেছেন বলিউডের একাধিক সুন্দরী। ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফসহ আরও অনেকে রয়েছেন তালিকায়। তবে মন বাঁধলেও কারও সঙ্গে ঘর বাঁধেননি তিনি। সবশেষ পূজা হেগড়ের সঙ্গে প্রেমের গুঞ্জন উঠলেও পরে শোনা যায় নায়িকা প্রেম করছেন এক ক্রিকেটারের সঙ্গে।

তারপর থেকে ভাইজানের নামের সঙ্গে জড়ায়নি কোনো সুন্দরীর নাম। সর্বত্র যাতায়াতও একাই করেন। তবে ভিন্ন চিত্র দেখা গেল অনন্ত আম্বানী ও রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠানে। এক সুন্দরীর হাতে আহত রেখে হাজির হলেন তিনি। তা দেখে গুঞ্জন উঠেছে তবে কি আর সিঙ্গেল নন ভাইজান?

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে, যার সঙ্গে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে পৌঁছেছেন সালমান তিনি রোমানিয়ান মডেল-অভিনেত্রী ইউলিয়া ভান্তুর। যার সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের গুঞ্জন চলছে সালমানের। এই সুন্দরীর সঙ্গে বারবার নাম জড়িয়েছে পর্দার টাইগারের। একবার তো এও রটে যায়, নিজের জন্মদিনেই ইউলিয়াকে বিয়ে করছেন সালমান। যদিও সেই ঘটনা সত্যিই ঘটেনি।

এবার অনন্ত-রাধিকার সঙ্গীতের অনুষ্ঠানেও দিব্যি দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে নাচতে দেখা গেল সালমানকে। নেপথ্যে বাজছে, তার ছবির ব্লকবাস্টার গান ‘ও ও জানে জানা’। ডান্সফ্লোরে ইউলিয়ার সঙ্গে সিগনেচার স্টেপে নেচে বাজিমাত করলেন বলিউড সুপারস্টার।

ইউলিয়ার সঙ্গে ভাইজানকে নাচতে দেখে যারপরনাই আনন্দিত ভক্তরা। তবে কি তকমা ঘুচতে যাচ্ছে এবার? অনেকের প্রশ্ন। সেইসঙ্গে দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সালমান-ইউলিয়ার নাচের ভিডিওটি।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪