রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১


বাড়িতে গুলি-কাণ্ড, জবানবন্দীতে যা বললেন সালমান

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২৫ জুলাই ২০২৪, ১৩:১৫

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

মাস খানেক আগে সালমান খানের বাড়ি লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালিয়েছিল দুষ্কৃতিকারীরা। এ ঘটনায় গোটা মুম্বাই শহর কেঁপে উঠেছিল। এরইমধ্যে চার্জশিট পেশ করেছে মুম্বাই পুলিশ। সেখানে জবানবন্দী নেওয়া হয়েছে সালমানের।

জবানদন্দীতে গুলি-কাণ্ডের জন্য গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে দায়ী করেছেন সালমান। বলেছেন, ‘আমি বিশ্বাস করি যে লরেন্স বিষ্ণোই তার দলের সদস্যদের সহায়তায় গুলি চালিয়েছিল যখন আমার পরিবারের সদস্যরা ঘুমিয়ে ছিল এবং (তারা) আমাকে এবং আমার পরিবারের সদস্যদের হত্যার পরিকল্পনা করছিল।

আরও পড়ুনঃ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না

জবানবন্দীতে সালমান আরও জানান, ২০২৩ সালের মার্চ মাসে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের কাছ থেকে একটি হুমকি ইমেল পেয়েছিলেন। তিনি উল্লেখ করেছেন, ২০২৪ সালের জানুয়ারিতে দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি ভুয়া পরিচয় ব্যবহার করে পানভেলের কাছে তার ফার্মহাউসে প্রবেশের চেষ্টা করেছিলেন।

সালমান আরও উল্লেখ করেছেন, এই মাসের শুরুতে পুলিশ মহারাষ্ট্র কন্ট্রোল অফ অর্গানাইজড ক্রাইম অ্যাক্ট মামলার বিশেষ আদালতে গুলি চালানোর মামলায় ১,৭৩৫ পৃষ্ঠার চার্জশিট দাখিল করেছিল। আদালত সম্প্রতি চার্জশিট গ্রহণ করে বলেছে, গ্রেফতার হওয়া ছয় আসামির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার মতো যথেষ্ট প্রমাণ রয়েছে।

গত ১৪ এপ্রিল সালমানের বাড়ির সামনে গুলি চালায় দুষ্কৃতিকারীরা। এ ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যে সাফল্য পায় ভারতীয় পুলিশ। গ্রেফতার করে গুলি ছোড়া ওই দুজনকে। পরে এ ঘটনার সঙ্গে জড়িত আরও দুই জন ধরা পড়ে। এবার গ্রেফতারকৃতদের তালিকায় যোগ হয় আরও দুইজন।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৫ ভোর
যোহর ১১:৫৭ দুপুর
আছর ০৪:২৫ বিকেল
মাগরিব ০৬:১৪ সন্ধ্যা
এশা ০৭:২৮ রাত

রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪