বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


যীশু নেই, দুই কন্যাই এখন নীলাঞ্জনার স্বস্তি

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২৮ জুলাই ২০২৪, ১৫:৪৮

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

এই মুহূর্তে টালিউডে চর্চার কেন্দ্রে রয়েছে যীশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের বিচ্ছেদ জল্পনা। ইতোমধ্যে সামাজিক মাধ্যমে নিজের নাম থেকে সেনগুপ্ত পদবি সরিয়ে ফেলেছেন নীলাঞ্জনা। এছাড়াও যীশুর সঙ্গে থাকা সব ছবি মুছেও ফেলেন তিনি। যদিও এখন পর্যন্ত বিচ্ছেদ নিয়ে তাদের কেউ মুখ খোলেননি।

এবার নীলাঞ্জনার সাম্প্রতিক একটি পোস্ট বিচ্ছেদের জল্পনা আরও চাউর করলো। এর আগে নীলাঞ্জনা একটা পোস্ট করেছিলেন, যেখানে নিজের শক্তির উৎস হিসেবে দুই মেয়ে সারা ও জারা এবং বোন চন্দনার নাম উল্লেখ করেন। সেখানে কোথাও ছিলো না যীশুর নাম।

আরও পড়ুনঃ আন্দোলনে নিহত ৩৪ জনের পরিবার পেল প্রধানমন্ত্রীর অনুদান

শুক্রবার এক পোস্ট দিয়ে অনেকটা একরকম ইঙ্গিত দিলেন নীলাঞ্জনা। ইনস্টাগ্রামে একটি ছবি ভাগ করেছেন তিনি। ওই ছবিতে দেখা যায়, পেন্সিলে আঁকা তিনটি ভাল্লুক। দেখা যায়, তিনটি টেডি বিয়ার পরস্পরের হাত ধরে রয়েছে; মাঝখানে ভালোবাসার চিহ্ন। সেই ছবিতে দুই মেয়ে সারা ও জারাকে ট্যাগ করেন নীলাঞ্জনা। দুই মেয়েকে নিনি ও চিনি বলে সম্বোধন করে হাত ধরে রয়েছেন মা। কিন্তু তাদের মধ্যে যীশু নেই, এমনটিই অর্থ প্রকাশ করে।

আরও পড়ুনঃ যৌক্তিক ব্যাখ্যা না দিলে বন্ধই থাকবে ফেসবুক-টিকটক : পলক

শোনা যাচ্ছে যীশু ও নীলাঞ্জনার মধ্যে এক তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটেছে। সেই তৃতীয় ব্যক্তি নাকি যীশুরই কাছের মানুষ। আর তা নিয়েই যীশুর সংসার ভাঙনের জল্পনা শুরু।

এমনও শোনা গেছে, পরিস্থিতি এমন জায়গায় পৌঁছেছিল যে নীলাঞ্জনা নাকি আত্মহননের দিকে পা বাড়িয়েছিলেন। তারপরেই নীলাঞ্জনার পোস্ট ঘিরে জল্পনা ছড়ায়।

আরও পড়ুনঃ কবে খুলবে প্রাথমিক বিদ্যালয়, চূড়ান্ত সিদ্ধান্ত আজ

এর আগে মা কে সাহস যুগিয়ে পাশে দাঁড়িয়েছিলেন যীশু-নীলাঞ্জনার সদ্য-স্নাতক কন্যা সারা। সামাজিক মাধ্যমে লিখেছিলেন, ‘এই খেলায় তুমিই সবচেয়ে শক্তিশালী মহিলা।’

এছাড়াও বাবাকে ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন সারা। এরপর থেকেই যীশু-নীলাঞ্জনার বিচ্ছেদ জল্পনা আরও বাড়তে থাকে।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪