বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


হঠাৎ নিজেকে নিয়ে বিস্ফোরক ইমরান হাসমি!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:৩০ জুলাই ২০২৪, ১৫:০২

ফাইল ছবি

ফাইল ছবি

ঐশ্বরিয়া রাই বচ্চন ও ইমরান হাসমির বিবাদ ছিল না কখনোই। তবু সব পাল্টে যায়। কোণঠাসা হন ইমরান। শুনতে হয়েছে নানা কটুকথা।

ঘটনার সূত্রপাত কফি উইথ করণ শোয়ের একটি পর্বে। যেখানে ইমরান হাসমি জানিয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন প্লাস্টিক বিউটি। এরপরই বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিয়েছিলেন এই অভিনেতা। পড়তে থাকেন দর্শকদের রোশানলে। এবার ওই বিষয়ে মুখ খুললেন ইমরান। জানালেন তিনি মোটেও ওই কথা মুখে আনতে চাননি। আসলে তিনি চেয়েছিলেন গিফট বক্স জিততে। কফি উইথ করণ শোয়ে এসে তিনি র‍্যাপিড ফায়ার রাউন্ডে ওই মন্তব্য করে বিপাকে পড়েছিলেন।

তবে ইমরান হাসমি একটা কথা স্পষ্ট করে দিয়েছিলেন, তিনি মোটেও ঐশ্বরিয়া সম্পর্কে এমন মন্তব্য করতে চাননি। তার মতে শোয়ের ধরন অনুযায়ী তাকে এমন কিছুই বলতে হতো। তিনি যদি আবারও কফি উইথ করণ শোয়ে আসেন, তবে তিনি আবারও এমন কিছু বলবেন। কারণ এই শোয়ের এটাই চরিত্র।

আরও পড়ুন: ৬৫ বছরে ৩ বিয়ে, ৩০৮ প্রেমিকা সঞ্জয় দত্তের

ইমরান হাসমি জানিয়েছেন, তিনি যদি আবার আসেন তবে আবারও এমন কোনো মন্তব্য করবেন যা খবরের শিরোনামে জায়গা করে নেবে। কারণ একটাই, তিনি চান উপহার জিততে। সেবারও ঠিক তেমনটাই চেয়েছিলেন বলে জানান ইমরান হাসমি।

তবে এই মন্তব্য করে যে বলিউডের অন্দরমহলে তিনি শক্র তৈরি করেছিলেন, তা অস্বীকার করলেন না। ইমরানের ভাষ্য, তিনি ঐশ্বরিয়াকে ভীষণ ভালোবাসেন, শ্রদ্ধাও করেন। তিনি মোটেও মন থেকে এই কথা বলেননি।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪