বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


রোগের প্রভাবে পাল্টে গেছে সেলেনা গোমেজের চেহারা

বিনোদন ডেস্ক

প্রকাশিত:৩১ জুলাই ২০২৪, ১০:২৮

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

প্রাকৃতিক সৌন্দর্যের ওপর অভিনেত্রীরা যেন ভরসা হারিয়েছেন। আরও সুন্দরভাবে উপস্থাপনের জন্য অহরহ ছুরি কাঁচির নিচে নিজেদের সমর্পণ করছেন। হলিউড তারকা সেলেনা গোমেজও প্লাস্টিক সার্জারির মাধ্যমে চেহারা বদলে ফেলেছেন। সম্প্রতি এরকম গুঞ্জন চলছে হলিউডে।

তবে সেলেনা বলছেন অন্য কথা। লুপাস নামের বিরল রোগে আক্রান্ত গায়িকা। জানিয়েছেন সার্জারি না, ওই রোগের প্রভাবে পাল্টে গেছে তার চেহারা।

২০২৩ সালে একটি ভিডিও তৈরি করেছিলেন কন্টেন্ট ক্রিয়েটর মারিসা। ওই ভিডিও থেকেই প্রথম নজরে আসে সেলেনার চেহারা পাল্টে যাওয়ার বিষয়টি। যা দেখে অনেকে বলাবলি শুরু করেন সার্জারি করেছেন সেলেনা। তবে বিষয়টি নিয়ে তখন মারিসা জানিয়েছিলেন, লুপাস রোগের কারণে সেলেনার শারীরিক পরিবর্তন হয়ে থাকতে পারে।

আরও পড়ুনঃ ধাপে ধাপে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হবে : শিক্ষামন্ত্রী

এদিকে লোকেদের ওই বলাবলি গা জ্বালার কারণ হয়ে দাঁড়িয়েছে সেলেনার। সম্প্রতি ভিডিওটি শেয়ার করে ক্ষুব্ধ গায়িকা লিখেছেন, ‘সত্যি বলতে, আমি এসব ঘৃণা করি। ফ্লেয়ারআপের কারণে স্ট্রাইপ করেছিলাম। বোটক্সও করেছি। এতোটুকুই। এবার আমাকে একা থাকতে দিন।

আরও পড়ুনঃ সমন্বয়কদের ছাড়ার বিষয়ে সিদ্ধান্ত আসেনি : হারুন

সেলেনা ক্ষোভ প্রকাশ করতেই একটি পোস্ট দেন মারিসা। সেখানে ক্ষমা চেয়ে লেখেন, ‘আপনি যখন কিশোরী ছিলেন বা ২০-এর ঘরে বয়স, তখন আপনি দেখতে কেমন ছিলেন- তা আমাদেরকে ব্যাখা করার জন্য আপনি কারও কাছে দায়বদ্ধ নন।’

জবাবে সেলেনা লেখেন, ‘আমি আপনাকে ভালোবাসি। আসলে আপনার কারণে নয়, এমনিতেই মাঝেমাঝে এসব দেখে কষ্ট পাই।’

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪