বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


বলিউড অন্দরমহলে গুঞ্জন

অভিষেক-আরাধ্যাকে রেখেই দেশ ছাড়লেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক

প্রকাশিত:৩১ জুলাই ২০২৪, ১২:০৭

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে জল্পনার অন্ত নেই। গত কয়েক মাস ধরে তাদের দাম্পত্য কলহ নিয়ে তৈরি হয়েছে বহু প্রশ্ন। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে এই তারকা দম্পতিকে একসঙ্গে দেখতে না পাওয়ায় ঘনীভূত হয়ে ওঠে অভিষেক-ঐশ্বরিয়ার দূরত্বের জল্পনা।

তবে ঐশ্বরিয়া-অভিষেকের দাম্পত্য কলহ নিয়ে বচ্চন পরিবার চুপ থাকলেও খবর রটেছে বচ্চন পরিবারে অশান্তি চরমে। অভিষেক ও ঐশ্বরিয়ার কেউই নাকি একে অপরের মুখ দেখেন না। এদিকে জটিল পরিস্থিতিতে পড়েছে তাদের ছোট্ট মেয়ে আরাধ্যা। এখন আরাধ্যা কার কাছে থাকবে, তা নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

এরই মধ্যে খবর এলো- দেশ ছাড়লেন ঐশ্বরিয়া। তবে কাউকে সঙ্গে নিয়ে নয়, বচ্চন তো নয়ই; আরাধ্যাকেও সঙ্গে নিচ্ছেন না তিনি।

বিভিন্ন সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যমের খবর, অভিষেক-আরাধ্যাকে ছেড়েই মার্কিন মুলুকে পা দিলেন ঐশ্বরিয়া। এক বিজ্ঞাপনের শ্যুটিংয়েই নাকি নিউ ইয়র্কে রয়েছেন ঐশ্বরিয়া। বেশ কয়েকদিন সেখানেই থাকবেন। জানা গেছে, কাজ শেষ করে একাই নিউ ইয়র্কের এদিক-ওদিক ঘুরে বেড়াচ্ছেন তিনি।

বচ্চন পরিবারে ফাটল ধরার খবর নতুন নয়। বলিউড অন্দরমহলে গুঞ্জন, ননদ শ্বেতা ও শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে কোন্দলের জন্যই নাকি ঐশ্বরিয়া বাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন। সম্পত্তির জেরেই নাকি এমন বিবাদ বলে শোনা যায়।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪