বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


‘পুষ্পা ২’ ফাঁস, রেগে আগুন আল্লু অর্জুন

বিনোদন ডেস্ক

প্রকাশিত:৩১ জুলাই ২০২৪, ১৬:৫১

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

শুটিং চলাকালীন সিনেমার দৃশ্য ফাঁস হওয়া যেন অলিখিত রীতি হয়ে দাঁড়িয়েছে। বিষয়টি নিয়ে আগে থেকেই সচেতন ছিল ‘পুষ্পা ২’ সংশ্লিষ্টরা। কিন্তু কড়া নিরাপত্তা অবলম্বন করেও হলো না শেষ রক্ষা। শুটিং চলাকালীনই ফাঁস হলো ছবিটির অ্যাকশন দৃশ্য। এ ঘটনায় রেগে আগুন আল্লু অর্জুন।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। সূত্রে খবর, ছোট একটি ক্লিপ ফাঁস হয়েছে সিনেমার। যেখানে অ্যাকশন অবতারে দেখা গেছে আল্লু অর্জুনকে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হওয়ার রীতিমতো রেগে আগুন আল্লু। পুরো শুটিং টিমের ওপর ক্ষোভ উগরে দিয়েছেন আল্লু।

আরও পড়ুনঃ এই ধরনের অবস্থা সৃষ্টি হবে ভাবতে পারিনি : শেখ হাসিনা

একাধিকবার পিছিয়েছে ‘পুষ্পা ২’মুক্তির তারিখ। এর আগে বেশ আওয়াজ দিয়ে জানানো হয়েছিল ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে প্রেক্ষাগৃহে আসবে ছবিটি। কিন্তু সে আর হয়ে ওঠেনি। শোনা গিয়েছিল, ভিএফএক্সেরও কাজ বাকি থাকায় প্রযোজকরা মুক্তি পিছিয়ে দিয়েছেন।

ছবির মুক্তি পিছিয়ে যাওয়া খবর শুনে বেশ হতাশ হয়েছিলেন আল্লু ভক্তরা। তাদের জন্য ফিল্ম ইন্ডাস্ট্রি সূত্রে খবর, আসছে বড়দিনে মুক্তি পাবে সিনেমাটি। প্রথম কিস্তি ডিসেম্বরে মুক্তি পাওয়ার কারণেই নাকি একই মাস বেছে নেওয়া হয়েছে।

দক্ষিণী সিনেমার দাপটে আজকাল ভারত কাঁপে। সেই কাঁপুনিতে অস্তিত্ব সংকটের আশঙ্কায় স্বয়ং বলিউড। এই ধাক্কা প্রথম দিয়েছিল পুষ্পার প্রথম কিস্তি। সিনেমাটির মাধ্যমে ১০০ কোটির ঘর থেকে হাজার কোটির ঘরে ঢোকার স্বপ্ন বাস্তবায়ন হয় দক্ষিণী নির্মাতাদের।

‘পুষ্পা ২’নিয়েও বড় আশা প্রযোজনা সংস্থার। শোনা গেছে প্রথম কিস্তির বাজেট ১৯৩ কোটি রুপির দ্বিগুণ। আল্লু অর্জুনকেও দেওয়া হয়েছে মোটা অংকের পারিশ্রমিক। এরইমধ্যে ছবিটির টিজার মন জয় করেছেন দর্শকের।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪