বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


আমি মারা গেলে তুমি ‘বিষাক্ত ঘাস’ খাবে, অক্ষয়কে টুইঙ্কেল

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১৩ আগষ্ট ২০২৪, ১০:৫৭

ফাইল ছবি

ফাইল ছবি

সম্প্রতি তানজানিয়াতে ঘুরতে গিয়েছিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমারপত্নী টুইঙ্কেল খান্না। সেখানে ট্যুর গাইড তাকে ‘টিক-টিক’ নামে একজোড়া পাখির সঙ্গে পরিচয় করিয়ে দেন।

বলা হয়, এই পাখিগুলো একে অপরের প্রেমে এতটাই পাগল যে, তাদের একজন মারা গেলে অন্য পাখিও ‘বিষাক্ত ঘাস’ খেয়ে আত্মহত্যা করে।

এ তথ্য জানার পরই মজা করে অক্ষয়কে উদ্দেশ্য করে কিছু কথা বলেছেন টুইঙ্কেল। স্বামীকে উদ্দেশ্য করে নায়িকা স্ত্রীর ভাষ্য, আমি যদি আগে মারা যাই, তবে তুমি (অক্ষয় কুমার) ‘বিষাক্ত ঘাস’ খাবে। যদি দেখি, তুমি দ্বিতীয় বিয়ে করেছো আর সেই স্ত্রী আমার হাতব্যাগ নিয়ে ঘুরে বেড়াচ্ছে, তবে প্রতিজ্ঞা করছি, ফিরে এসে তোমাদের দুজনকেই শিক্ষা দেব।’

টুইঙ্কেল খান্নার এমন বক্তব্য পড়ে বিস্ময় প্রকাশ করেছেন তার ভক্ত-অনুরাগীরাও। একইসঙ্গে তাদের দুজনের সম্পর্কের গভীরতা ও ভালোবাসার চিত্রও মনে করিয়ে দিয়েছেন তারা।

বলিউডের তারকা দম্পতি অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না। একটি পত্রিকার ফটোশুট করতে গিয়ে পরস্পরের প্রেমে পড়েন। তারপর সময় গড়ানোর সঙ্গে মজবুত হতে থাকে এ জুটির সম্পর্ক। ২০০১ সালে সাতপাকে বাঁধা পড়েন তারা। এরপর কেটে গেছে দাম্পত্য জীবনের ২৩ বছর।

২০০১ সালের ১৭ জানুয়ারি অভিনেত্রী টুইঙ্কেল খান্নার সঙ্গে ঘর বাঁধেন অক্ষয় কুমার। এ দম্পতির প্রথম সন্তান আরাভ কুমারের জন্ম হয় ২০০২ সালে। তাদের নিতারা কুমার নামে একটি কন্যা সন্তানও রয়েছে।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪