বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


পুরুষ মানেই সম্ভাব্য ধর্ষক: গুলশানারা

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১৩ আগষ্ট ২০২৪, ১৭:০২

ফাইল ছবি

ফাইল ছবি

ক্ষোভের আগুন দাউ দাউ করে জ্বলে উঠেছে পশ্চিমবঙ্গে। সেখানকার আরজি কর হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ ও হত্যার ঘটনা ঘুম কেড়ে নিয়েছে সবার। সকল শ্রেণির মানুষ প্রতিবাদে সরব হয়েছেন। টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় নারীদের রাতের দখল নেওয়ার ডাক দিয়েছেন।

এবার অভিনেত্রী গুলশানারা খাতুন সরাসরি অভিযোগের তীর ছুঁড়েছেন পুরুষদের দিকে। পুরুষ বলতেই ধর্ষক মনে করছেন তিনি। সামাজিক মাধ্যমে লিখেছেন, “হ্যাঁ, আমি বিশ্বাস করি ‘পুরুষ মানেই সম্ভাব্য ধর্ষক।’আমি আবার বলছি, চিৎকার করে বলছি নিজেকে আনফ্রেন্ড করতে দ্বিধা বোধ করবেন না।”

আরও পড়ুন: লোকার্নো উৎসবে গান গেয়ে মাতালেন শাহরুখ

এরপরই আবার লেখেন, “অবধারিতভাবেই আমি ধর্ষণের হুমকি পাচ্ছি আর ‘ভালো বন্ধু’দের থেকে ফোনও পাচ্ছি। ধর্ষক মানেই পুরুষ। ‘পুরুষ’ হলে ধর্ষক নন।”

তবে গুলশানারার এমন মন্তব্য ভালোভাবে নেননি নেটিজেনরা। অনেকেই করেছেন তীব্র বিরোধিতা। ‘ফুডকা’ ইন্দ্রজিৎ লাহিড়ী লিখেছেন, “এবারে আমি বলছি- আমাকে আনফ্রেন্ড, ট্রল, শাপশাপান্ত করতে পারেন। যদি চান।”

অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র লেখেন, “এই মন্তব্যে তোমার তীব্র আক্রোশ প্রকাশ পাচ্ছে, তা হয়তো কোনো অতীতের অভিজ্ঞতার জন্য। কিন্তু তা বলে তুমি এটা বলতে পারো না। তোমার দ্রুত আরোগ্য কামনা করি।”

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪