বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


আমি খুব জনপ্রিয় তাই মানুষ আমার নকল করেন : কঙ্গনা

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২৬ আগষ্ট ২০২৪, ১৫:৫৪

ফাইল ছবি

ফাইল ছবি

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত যিনি ব্যক্তি জীবন নিয়ে বারবার বিভিন্ন বিষয়ে বিতর্কে জড়িয়েছেন। রিল থেকে রিয়েল লাইফে বেশ আলোচিত। তাকে নিয়ে চর্চা হয় বিস্তর। এমনকি তার কথা বলার ধরণ, সাজ পোষাক নকল করেন সাধারণ মানুষ থেকে শুরু করে উঠতি বয়সী অভিনেতা-অভিনেত্রীরাও।

বর্তমানে ‘ইমার্জেন্সি’ সিনেমার প্রচারে ব্যস্ত কঙ্গনা। অভিনয়ের পাশাপাশি এ সিনেমাটি পরিচালনাও করেছেন তিনি। সিনেমার প্রচারে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কঙ্গনা বলেন, ‘আমাকে নকল করা হয়। সেই ভিডিয়োগুলি আমি দেখি। কত মানুষ আমাকে নকল করেন। আমি তো আসলে মিমিক্রির দুনিয়ায় খুব জনপ্রিয়।’

অভিনেত্রী আরও বলেন, ‘আমাকে নকল করেন, এমন বহু শিল্পী রয়েছেন। এমন নয়, সেই ভিডিয়োগুলি দেখে আমি রেগে যাই। কেউ যদি আমার কথা বলার ধরন ভাল ভাবে পর্যবেক্ষণ করে আমাকে মন দিয়ে নকল করেন, তাতে আমি মুগ্ধ হয়ে যাই। এই কাজের পিছনের চেষ্টাটা দেখি আমি। মানুষ আমাকে নিয়ে কী ভাবছেন, এই নিয়ে আমি ভাবি না।’

নিজের পরিচালিত এই ছবি নিয়ে অভিনেত্রীর বক্তব্য, ‘নিজের দৃষ্টিভঙ্গি থেকে এই ছবি আমি তৈরি করেছি।’ আগামী ৬ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ইমার্জেন্সি’। ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে।

কঙ্গনা ছাড়াও এই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্রেয়স তলপড়ে, মিলিন্দ সোমন, মহিমা চৌধরি, অনুপম খের। ছবিতে প্রয়াত অভিনেতা সতীশ কৌশিকও অভিনয় করেছিলেন।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪