শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১


যুক্তরাষ্ট্রে সামান্থার দিকে যেভাবে সাহায্যের হাত বাড়ান নাগা!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৫

ফাইল ছবি

ফাইল ছবি

২০১৭ সালে বিয়ে ২০২১ সালের অক্টোবরে বিচ্ছেদের পথে হাঁটেন নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তবুও পারস্পরিক শ্রদ্ধা বজায় রাখেন প্রাক্তন জুটি। একে অন্যকে কাদা ছোড়াছুড়ি নয়, বরং সম্মান ও প্রশংসা প্রদর্শন করেছেন।

জীবনসঙ্গী হিসাবে সামান্থার প্রথম পছন্দ নাগা চৈতন্য, এক সময় নির্দ্বিধায় জানিয়েছিলেন এ অভিনেত্রী। সেই সময় এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, আমার যখন কিছুই ছিল না, সেই সময় থেকে চৈ (নাগা চৈতন্য) আমার পাশে রয়েছে। যুক্তরাষ্ট্রে থাকার সময় মাকে ফোন করার জন্যও পর্যাপ্ত অর্থ ছিল না। তখনও নাগা পাশে ছিল।

অভিনেত্রীর মতে, স্বামী হিসাবে একেবারে উপযুক্ত নাগা। সাফল্য, ব্যর্থতা ও আনন্দ-সমান ভাবে সামলান অভিনেতা। বদমেজাজি নন, বরং ঠান্ডা মাথার গোছানো মানুষ অভিনেতা।

সম্প্রতি শোভিতা ধুলিপালার সঙ্গে বাগ্দান সারলেন নাগা চৈতন্য। দীর্ঘ চার বছরের দাম্পত্যের পরে নাগা চৈতন্য ও সামান্থা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন।

শোনা গিয়েছিল, সম্পর্কে তৃতীয় মানুষের আগমনেই সামান্থার সঙ্গে নাগার বিচ্ছেদ। পরে এক সাক্ষাৎকারে নাগা চৈতন্য স্বীকার করেছিলেন, সামান্থাকে তিনি ঠকিয়েছেন।

নাগা বলেছিলেন, একটাই জীবন। সব রকম অভিজ্ঞতা থাকা দরকার। তবে এখন বয়স হয়েছে। নিজেকে বুঝতে শিখেছি। এখন মনে হচ্ছে, এ বার স্থিত হওয়ার সময় এসেছে। তবে হ্যাঁ, একটা সম্পর্কে থাকার সময় আমি ঠকিয়েছি।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪