বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১


দশ বছরের ছোট স্বামীর কাছে বিচ্ছেদ চান

ঝড় উঠেছে ঊর্মিলার সংসারে

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৪৩

ছবি-সংগৃহীত

ছবি-সংগৃহীত

ঊর্মিলা মাতণ্ডকরকে মনে আছে? বলিউড লাস্যময়ী। হাসিতে দুলে উঠত রূপালি পর্দা। শরীরের ভাজে ভাজে যৌবন জ্বলত আগুনের মতো। নাচের ফ্লোরে তুলতেন আবেদনের ঘূর্ণি। নব্বই দশকে বি-টাউনে ছিল এ সুন্দরীর সীমাহীন দাপট।

যদিও মায়ানগরী থেকে নিজেকে গুটিয়ে সংসারী হয়েছেন ঊর্মিলা। এবার সেই সংসারে উঠেছে ঝড়। দশ বছরের ছোট স্বামীর ঘর করতে চান না তিনি। বিচ্ছেদ চেয়ে আদালতে করেছেন মামলা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ঠিক কী কারণে বিচ্ছেদ হতে চলেছে, তা এখনও স্পষ্ট না। তবে এ-ও জানা গেছে, এই বিচ্ছেদ হয়তো আপসে সম্ভব হবে না। ফলে আইনি লড়াইয়ে জড়াতে চলেছেন ঊর্মিলা।

২০১৬ সালে হাঁটুর বয়সী মহসিনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঊর্মিলা। একে ভিন্নধর্মে বিবাহ, তার ওপর স্বামীর চেয়ে প্রায় ১০ বছরের বড় ঊর্মিলা। ফলে তখন থেকেই কিছুটা চাপ ছিল। তাই খুবই ব্যক্তিগত পরিসরে বিয়ে সেরেছিলেন অভিনেত্রী।

মহসিনের ইচ্ছা ছিল বলিউডে কাজ করার। নামও লিখিয়েছিলেন। তবে সফল হননি। তাই ব্যবসাকেই পেশা হিসেবে নেন। অন্যদিকে ঊর্মিলা নাম লিখিয়েছিলেন রাজনীতিতে। ২০১৯ সালে ভারতীয় কংগ্রেসের টিকিটে লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন মুম্বাই থেকে। কিন্তু ভাগ্য সহায় হয়নি।

এবার নতুন করে আলোচনায় এলেন বিচ্ছেদের খবর নিয়ে। তবে বিচ্ছেদের কারণ এখনও জানা যায়নি। আট বছরের ঘর ভাঙা নিয়ে মুখ খোলেননি ঊর্মিলা ও মহসিন।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩৩ ভোর
যোহর ১১:৫১ দুপুর
আছর ০৪:১২ বিকেল
মাগরিব ০৫:৫৫ সন্ধ্যা
এশা ০৭:০৮ রাত

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪